আইজিপি সারাদিন অবসর কাটালেন মুন্সীগঞ্জের পদ্মা পাড়ে

গতকাল শুক্রবার সারাদিন মুন্সীগঞ্জের লৌহজংয়ে অবসর সময় কাটালেন পুলিশের আইজিপি নুর মোহাম্মদ। ঘুরে বেঁড়ালেন পদ্মার পাড়ে, আত্মীয়ের বাড়ি। পদ্মার নৈসর্গিক দৃশ্য স্বচক্ষে অবলোকন করলেন। ছুটে গিয়েছেন পদ্মার রিসোর্ট সেন্টারে। প্রমত্তা পদ্মা বেষ্টিত জেলার লৌহজং উপজেলার গাওদিয়া ও লৌহজং থানা এলাকার ঘোড়দৌড় গ্রামে ভ্রমণময় দিনটিতে হয়ে উঠেছিলেন একজন ভ্রমণ পিপাসু। পুলিশের আইজিপি ভ্রমণ পিপাসু নুর মোহাম্মদ শুক্রবার সকালে মুন্সীগঞ্জের লৌহজংয়ে আসেন আকস্মিক সফরে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার লালন সাংবাদিকদের জানান, তিনি ব্যক্তিগত সফরে এসেছেন। তিনি আনঅফিসিয়ালি আত্মীয়ের বাড়িতে এসেছেন। লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, আইজিপি নুর মোহাম্মদ লৌহজং উপজেলার গাওদিয়া ও মালির অংক গ্রামের আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছেন। তিনি দুপুরে আত্মীয়ের বাড়িতে খাবার খেয়েছেন। সকাল ১১টার দিকে তিনি প্রথমে গাওদিয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে যান। তিনি এখানে আসার পরই পুলিশ তার আগমনের খবর পেয়েছে বলে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাবি করেন। তবে তিনি আইজিপি’র আত্মীয়ের পরিচয় জানাতে পারেননি।

এ দিকে গাওদিয়া গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসা আইজিপি পদ্মার নৈসর্গিক দৃশ্য দেখতে লৌহজং থানায় যান। এ সময় তিনি থানা সংলগ্ন পদ্মা রিসোর্ট সেটারে যান এবং সেখানে মাত্র ১০ মিনিট সময় কাটান বলে রিসোর্ট সেন্টারের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা সাংবাদিকদের জানান।

লৌহজং থানার সেকেন্ড অফিসার মুশফিকুর রহমান জানান, আইজিপি নুর মোহাম্মদ শুক্রবার দুপুরে জুমার নামাজ আদায় করেন থানা মসজিদে। উল্লেখ্য, লৌহজংয়ে আইজিপি’র সফরকালীন প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কেউ সাথে ছিলেন না। মূলত আত্মীয়ের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যেই তিনি এখানে আসেন।

[ad#co-1]

Leave a Reply