সন্ত্রাসীরা এখন পিছু হটছে : টুকু

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বলেছেন, সন্ত্রাসীরা যে দলেরই হোক, তাদের কোনো ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তারা সন্ত্রাসী কার্যক্রম ঠেকাতে কাজ চালিয়ে যাচ্ছেন।
আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে ওঠায় সন্ত্রাসীরা এখন পিছু হটতে শুরু করেছে। তাই এর গতি বৃদ্ধি করতে হবে।
শনিবার মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মোশারফ হোসেনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, স্থানীয় সংসদ সদস্য এম ইদ্রিস আলী, সুকুমার রঞ্জন ঘোষ, মমতাজ বেগম প্রমুখ।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, ’৯৬ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর শেখ হাসিনার নেতৃত্বে যখন সোনার বাংলা গড়ার উদ্যোগ নেয়া হয় ঠিক তখনই ষড়যন্ত্রকারীরা নানা কৌশলে ক্ষমতায় গিয়ে দেশকে দুর্নীতি ও জঙ্গিবাদের ছোবলে বিষাক্ত করে ফেলে। ঠিক এ সময় মানুষ, জাতি ও দেশ ক্ষতিগ্রস্ত হোক এমন কোনো পরিকল্পনা শেখ হাসিনার মহাজোট সরকারের নেই। দেশের সার্বিক উন্নয়নে বর্তমান সরকার কাজ চালিয়ে যাচ্ছে।
তিনি বলেন, বিভিন্ন ধর্মের লোকজন একত্র হয়ে মুক্তিযুদ্ধের সময় যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। তাই এখনো সবাই মিলে সন্ত্রাস, দুর্নীতি ও জঙ্গিবাদ প্রতিরোধ করতে হবে।

[ad#co-1]

Leave a Reply