মুন্সীগঞ্জে আ’লীগ নেতার আত্মহত্যা

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে: মুন্সীগঞ্জ শহর আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রশীদুজ্জামান রশীদ গতকাল বৃহস্পতিবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শহরস্থ বাগমামুদলীপাড়াস্থ আমেনা মোল্লা আধুনিক হাসপাতালের একটি কক্ষে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করে। জানা গেছে, ঘটনার আগে দুপুরে ভাইদের সঙ্গে তার ঝগড়া হয়। এরপরই তিনি ওই কক্ষে গিয়ে আত্মহত্যার পথ বেছে নেন। পারিবারিক সূত্র জানায়, আ’লীগ নেতা রশীদুজ্জামান রশীদ মোল্লা প্লাজার ৫ম তলার এই কক্ষটিতে থাকতেন।
আমাদের সময়
—————————————————————–

মুন্সীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা রশিদের ঝুলন্ত লাশ উদ্ধার

সাবেক ছাত্রলীগ নেতা এবং সরকারী হরগঙ্গা কলেজের সাবেক জিএস রশিদুজ্জামান রশিদের (৫০) ঝুলনত্ম লাশ পুলিশ বৃহস্পতিবার উদ্ধার করে ময়নাতদনত্মের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। তিনি শহরের মোলস্না পস্নাজার অন্যতম মালিক। পস্নাজার ৫তলার নিজ কৰ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

পরিবারের লোকজন জানায়, বৃহস্পতিবার বিকেলে তাঁর শয়ন করে দরজা না খোলার কারণে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে দেখে রশিদের ঝুলনত্ম লাশ। দীর্ঘদিন ধরে মাদকাসক্ত হয়ে রশিদ মানসিক রোগে ভুগছিলেন। রশিদ এরশাদবিরোধী আন্দোলনসহ বিভিন্ন আন্দোলনে মুন্সীগঞ্জে গুরম্নত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ‘৮০ দশকে রশিদ মুন্সীগঞ্জ ছাত্রলীগের নেতা ছিলেন। সদর থানার ওসি জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে রশিদ আত্মহত্যা করতে পারে। লাশ উদ্ধারের সময় তাঁর শয়ন ক থেকে মৃতু্যর কারণ লেখা প্রায় ৪০ পৃষ্ঠার একটি কাগজ উদ্ধার করা হয়েছে।

জনকন্ঠ

[ad#co-1]

Leave a Reply