শিগগিরই আসছে এটিএন নিউজ

এসময়ের প্রথম এবং আপাতত একমাত্র ২৪ ঘণ্টার নিউজ চ্যানেল এটিএন নিউজ সম্প্রচারে আসছে এ মাসেই। প্রথমে পরীক্ষামূলক সম্প্রচার হিসেবে এবং এরপর অতি অল্পসময়ের মধ্যেই পূর্ণাঙ্গ সম্প্রচারে। এটিএন নিউজের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল ইসলাম জানিয়েছেন, কারিগরি এবং লোকবলের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠান পরিকল্পনাও চূড়ান্ত। ঘণ্টায় ঘণ্টায় নানারকম সংবাদ আর সংবাদ থাকছে ইংরেজি ভাষায়ও। থাকবে টক-শো ও ট্রাফিক সংবাদসহ শিল্প-সংস্কৃতির খবর এবং সংবাদভিত্তিক আরো নানান আকর্ষণীয় অনুষ্ঠান। মনজুরুল ইসলামের মতে, বাংলাদেশের দর্শক রাজনীতি-অর্থনীতি, শিল্প-সংস্কৃতি, দেশি-বিদেশি সব সর্বশেষ সংবাদ সবার আগেই পাবেন এটিএন নিউজে। অনুসন্ধানী আর বিশ্লেষণী সংবাদও এটিএন নিউজে থাকবে যথেষ্ট পরিমাণে।

এটিএন নিউজের বার্তাপ্রধান হিসেবে আছেন মুন্নী সাহা। বাংলাদেশে টিভি মিডিয়ায় মুন্নী সাহাই প্রথম নারী বার্তাপ্রধান। তিনি মনে করেন, অল্পদিনের মধ্যেই এটিএন নিউজ ব্যাপক মানুষের কাছে জনপ্রিয় হবে। একটি সূত্রে জানা গেছে, এটিএন নিউজে বিভিন্ন খ্যাতিমান টিভি স্টেশন থেকে যোগ দিয়েছেন বেশ কয়েকজন দক্ষ, সফল, সৃজনশীল, তরুণ সম্পাদকীয় কর্মকর্তা।

বাংলাদেশের প্রথম প্রাইভেট টেলিভিশন চ্যানেলের প্রতিষ্ঠাতা মাহফুজুর রহমান এটিএন বাংলায় অসামান্য সফলতার পর ২৪ ঘণ্টার নিউজ চ্যানেলেও সফলতা পাবেন সেটাই অনেকে বলছেন।

১ বৈশাখ এটিএন নিউজের পরীক্ষামূলক সম্প্রচারের একটি সম্ভাব্য দিন বলে সংশ্লিষ্ট সূত্রে আভাস পাওয়া গেছে। তবে কর্তৃপক্ষীয় সূত্রে কোনো চূড়ান্ত তারিখ জানা যায়নি।

[ad#co-1]

Leave a Reply