কাল থেকে ফ্যান ক্লাব টুর্নামেন্ট

রিয়েলিটি শো ‘ফ্যান ক্লাব টুর্নামেন্ট’ (এফসিটি) এর সম্প্রচার শুরু হতে যাচ্ছে ৭ এপ্রিল থেকে। প্রচার হবে প্রতি বুধবার ও বৃহস্পতিবার রাত ৭.৫০ মিনিটে। রিয়েলিটি শোটি উপস্থাপনা ও পরিচালনা করছেন মাহী বি. চৌধুরী ও আসফাহ হক লোপা। গত ২৭ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত বিভিন্ন মাধ্যমে আবেদনপত্র বিতরণ, এফসিটি ক্যাম্পেইন, অনলাইন ও এসএমএসের মাধ্যমে সারাদেশ থেকে অংশগ্রহণকারীদের মধ্য থেকে এরই মধ্যে নির্বাচিত হয়েছে ১৬টি দল। গত ১৭-২০ ফেব্রুয়ারি বনানীর রাজউক মাঠে ৪ দিনব্যাপী অনুষ্ঠিত হয় প্রাথমিক বাছাইপর্ব। আই কিউ ও স্মার্টনেসের ওপর ভিত্তি করে নির্বাচিত দলগুলোকে ইয়েলো কার্ড নিয়ে পাঠানো হয় প্রধান বিচারকের সামনে সাহস ও বুদ্ধিমত্তা পরীক্ষার জন্য। তারপর তারকাদের আদেশ অনুযায়ী বিভিন্ন দুঃসাহসিক কাজের গ্রহণযোগ্যতা লাভের পর প্রতিযোগীরা গ্রহণ করে গ্রীণ কার্ড। গ্রীণ কার্ড পাওয়া দলগুলো থেকে তারকারা নির্বাচন করে তাদের পছন্দের দলগুলোকে। আর তারকারা তাদের নিজ নিজ দল নিয়ে লিপ্ত হয় ৫০ লক্ষ টাকা জেতার যুদ্ধে ‘লীগ রাউন্ড’র মাধ্যমে। এরপর অনুষ্ঠিত হবে সুপারস এইট, সেমি ফাইনাল এবং ফাইনাল রাউন্ড।১৬টি ফ্যান ক্লাব লীড করার জন্য সেলিব্রিটিরা হচ্ছেন- মৌসুমী, ফেরদৌস, শমী কায়সার, কুসুম সিকদার, মোস্তফা সরয়ার ফারুকী, ইমন, তিশা, মোশাররফ করিম, বিন্দু, তিন্নি, দিপা খন্দকার, নোবেল, অপূর্ব, সঙ্গীতশিল্পী আইয়ূব বাচ্চু, শাফিন আহমেদ ও নওশিন।

[ad#co-1]

One Response

Write a Comment»
  1. মনটা ভীষণ খারাপ আমার। আমার দেশ এগিয়ে যাচ্ছে। স্ট্রিট স্মার্টনেস, ক্রিয়েটিভিটি !

    লজ্জ্বা করে না এমন ধরণের অনুষ্ঠান প্রচার করার জন্য, যেখানে বিচারক বলেন, হাত ব্যবহার না করে কিক দিয়ে দলের মানুষগুলোকে ফেলে দাও। অধবা একজনের উপর দলের বাকি পাচ জন উঠে নাচানাচি করো – আমাদের জনপ্রিয় শাফিন আহম্মেদ এটা করতে বলেন! আহা, আচ্ছা, শাফিন আহম্মেদ আপনার নিজের ছেলের উপর যদি কেউ উঠে এমন ধরণের নাচানাচি করতো, আপনার বাবা হয়ে কেমন লাগতো।

    অতি সাধারণ মানুষ আমি। অত টাকা পয়সা নাই আমার; অমন হয়তো স্ট্রিট স্মার্টনেস, ক্রিয়েটিভিটি আমার নাই! কিন্তু নিজের ভাষা, সংস্কৃতি, ঐতিহ্য আমি ভুলি নাই, আমি কখনও শিখি নাই, স্মার্টনেস হওয়ার জন্য কাউকে কিক দিতে হয়! তাই হয়তো আজ দেশ ছেড়েছি… আছি অনেক ভালো আছি, কস্ট হয়! নিজের দেশ ত! এক সময় ওই সবুজ পাসপোর্ট টা ছিল।

    ঘুমুতে পারছি না, কেন যে অনুষ্ঠানটা দেখলাম। না দেখলেই বেশ ভালো ছিল। আল্লাহর কাছে দোয়া করি, আপনাদের সুবুদ্ধি দিক।

Leave a Reply