ইজারাদারসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

মুন্সীগঞ্জে ছাত্রলীগ নেতা খুন
ছাত্রলীগ নেতা মোঃ মামুন খুনের ঘটনায় সোমবার বিকালে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা হয়েছে। এই মামলায় প্রধান আসামি করা হয়েছে নারায়ণগঞ্জের চাঁদা মিয়া এন্টারপ্রাইজের মালিক বালুমহালের ইজারাদার চাঁন মিয়াকে। এছাড়া আরও ১১ আসামির নাম উলেস্নখ করা হয়েছে। অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরও ৫ জনকে। মামলার বাদী হয়েছেন শহর যুবলীগের সাধারণ সম্পাদক ও মামুনের চাচা আনোয়ার হোসেন। এদিকে শহর ছাত্রলীগের সহসভাপতি মামুন স্মরণে সোমবার ছাত্রলীগ কালো ব্যাচ ধারণ করে। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ভিপি মাহমুদ রিয়াদ জানান, আগামী ৫ জুন ছাত্রলীগ শহরে শোকসভার আয়োজন করেছে। এতে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ মহিউদ্দিনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। রবিবার ভোরে ধলেশ্বরী নদীতে আকস্মিক হামলায় মামুন নিহত হয়। এই ঘটনায় পুলিশ গ্রেফতারকৃত গোলাপকে সোমবার মুন্সীগঞ্জ আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। সদর থানর ওসি শহিদুল ইসলাম জানান, মঙ্গলবার আদালতে রিমান্ড শুনানি হবে।

====================================

মুন্সিগঞ্জে ছাত্রলীগের নেতা নিহতের ঘটনায় মামলা

মুন্সিগঞ্জে শহর ছাত্রলীগের সহসভাপতি আল মামুন মণ্ডল (২৫) নিহত হওয়ার ঘটনায় গতকাল সোমবার দুপুরে সদর থানায় মামলা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে নারায়ণগঞ্জের মদনগঞ্জ বালুমহালের ইজারাদার চান মিয়াকে। আল মামুনের চাচা আনোয়ার হোসেন বাদী হয়ে এ মামলা করেন।

পুলিশ জানায়, গতকাল বেলা দুইটার দিকে মামলাটি নেওয়া হয়। এজাহারে চান মিয়াসহ ১২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা পাঁচ-ছয়জনকে আসামি করা হয়েছে।

গত রোববার গ্রেপ্তার হওয়া গোলাপ হোসেনের নামও এজাহারে রয়েছে। তবে মামলার অন্য কোনো আসামিকে গতকাল রাত আটটা পর্যন্ত পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মুন্সিগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদীতে বালুমহালের ইজারার টাকা সংগ্রহ করতে গিয়ে গত রোববার ভোরে প্রতিপক্ষের হামলায় নিহত হন ছাত্রলীগের নেতা মামুন। আহত হন আরও পাঁচজন।

প্রথম আলো

[ad#co-1]

Leave a Reply