আমার দেশ পত্রিকার প্রকাশনা বাতিলের প্রতিবাদে মুন্সিগঞ্জে মানব বন্ধন

দৈনিক আমার দেশ পত্রিকার প্রকাশনা বাতিলের প্রতিবাদে এবং ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান সহ অন্যান্য সাংবাদিকের মামলা প্রত্যাহারের দাবীতে গতকাল শুক্রবার সকালে মুন্সিগঞ্জ জেলা শহরে সুপার মার্কেট গোল চত্বরের সামনে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়েছে। দৈনিক আমার দেশ পাঠক ফোরাম এবং বাংলাদেশ সাংবাদিক সমিতির উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে বিভিন্ন পেশাজীবি সংগঠন এবং রাজনৈতিক নেতৃবৃন্দ একাত্মতা প্রকাশ করেন। এ সময় বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক ও জেলা সাংবাদিক সমিতির সভাপতি মঞ্জুর মোর্শেদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আতোয়ার হোসেন বাবুল, শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুল আজিম স্বপন, এডভোকেট হালিম মিয়া, দৈনিক টার্মিগান পত্রিকার সম্পাদক মো. সেলিম, দৈনিক আমার দেশ পত্রিকার প্রতিনিধি মো. মাহবুবুর রহমান, নিউ এইজ প্রতিনিধি এডভোকেট জাহাঙ্গির হোসেন আকাশ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তরের প্রতিনিধি আরিফ উল ইসলাম, মানব জমিন স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন সজল, দৈনিক ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার প্রতিনিধি রশিদ আহমদ মামুন, ইসলামিক টিভি ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি মোহাম্মদ আব্দুস সালাম, বাংলাদেশ সময় প্রতিনিধি শেখ মো. রতন, দৈনিক যুগের চিন্তা প্রতিনিধি জাকির হোসেন, দি ইভনিং নিউজ প্রতিনিধি মাসুদুর রহমানসহ অনেকে।

মানব বন্ধনে আসা উপস্থিত বক্তারা কূট কৌশলের মাধ্যমে আমার দেশ বন্ধের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান শত শত সাংবাদিকের জীবন জীবিকার প্রয়োজনে দৈনিক আমার দেশ ও চ্যানেল ওয়ান পুনরায় চালুর জন্য সরকারী হঠকারি সিদ্বান্ত পুন:বিবেচনার দাবী জানান। এছাড়া নির্ভিক সাংবাদিক ও তত্বাবধায়ক সরকারের আমলে বলিষ্ঠ কন্ঠস্বর মাহমুদুর রহমান সহ সকল সাংবাদিকের বিরুদ্বে দায়েরকৃত মামলা প্রত্যাহরের দাবী জানান।

ukbdnews

[ad#co-1]

Leave a Reply