মুন্সীগঞ্জে আসামির বাড়িতে পুলিশের বিরুদ্ধে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

কাজী দীপু মুন্সীগঞ্জ থেকে: সদরের রামপালে আসামির বাড়িতে বৃহস্পতিবার গভীররাতে মুন্সীগঞ্জ থানা পুলিশের টহলরত টিমের বিরুদ্ধে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নাজির নামের এক পুলিশ কনস্টেবলকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। অভিযোগের তদন্তে এএসপি সদর সার্কেল গতকাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার ওসি শহীদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে মুন্সীগঞ্জ শহরে টহলে ছিল অভিযুক্ত পুলিশ টিমটি। কাজেই ঘটনার সত্যতা খুঁজে পাওয়া যাচ্ছে না। টহলরত টিমের এসআই আফসার উদ্দিন মোল্লা আসামির বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনাই জানেন না বলে দাবি করেছেন।

সূত্র জানায়, রামাপাল ইউনিয়নের চৌগারারপাড় গ্রামের শাহ আলমের মেয়ে ফাতেমার বিয়ে হয় নরসিংদীর আলম লস্করের সঙ্গে। দাম্পত্য কলহকে কেন্দ্র করে স্বামী আলম লস্কর ও স্ত্রী ফাতেমার মধ্যে পাল্টা-পাল্টি মামলা পর্যন্ত গড়ায়। নরসিংদী থানায় স্বামীর দায়ের করা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ফাতেমাকে গ্রেপ্তার করতে বৃহস্পতিবার গভীররাতে স্বামীর চাচাত ভাই সদর থানার কনস্টেবল নাজিরের নেতৃত্বে পুলিশ পরিচয়ে ফাতেমার বাবার বাড়িতে যায়। আসামি না পেয়ে পুলিশ বিক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় ঘরের আসবাপত্র ভাঙচুর করে বলে ফাতেমার মা শাহনাজ দাবি করেন।

[ad#co-1]

Leave a Reply