কিলার মিঠু ঢাকায় গ্রেফতার

মুন্সিগঞ্জে প্রবাসী শিল্পপতি মোশারফ হত্যাকান্ড
গ্রীস প্রবাসী শিল্পপতি মোশারফ হোসেন হত্যাকান্ডের সঙ্গে জড়িত ভাড়াটে খুনী নাসিরউদ্দিন মিঠুকে (২৫) গতকাল মঙ্গলবার বিকেল ৫ টায় ঢাকার যাত্রাবাড়ির একটি হোটেল থেকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানায়, সন্ত্রাসী মিঠুর বিরুদ্ধে যাত্রাবাড়ি ও সুত্রাপুরসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। সে ভাড়ায় চুক্তিবদ্ধ হয়ে খুনসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল।

সহকারী পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ জানান, মোবাইলে কল ট্রাকিং করে যাত্রাবাড়ির হোটেল থেকে মিঠুকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতার করতে ১টি টিম বেশ কিছুদিন ধরেই চেষ্টা চালিয়ে আসছিল।

উল্লেখ্য মোশারফ হত্যাকান্ডে ঘটনায় পুলিশ ইতিপুর্বে মোশারফের স্ত্রী রেশমা ও অপর সন্ত্রাসী বগা ফারুককে গ্রেফতার করে। এ ঘটনায় নিহতের মা হাজেরা বেগম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। পুলিশ আরও জানায়, নিহতের স্ত্রী রেশমার সঙ্গে মোশারফের সৎ ভাই বেলায়েতের পরকীয়া সম্পর্কের কারণে এই হত্যাকান্ড ঘটে বলে পুলিশ তদন্তে বিষয়টি নিশ্চিত হয়েছে। পুলিশ এই ঘটনার মুল হোতা মোশারফের সৎ ভাই বেলায়েত হোসেনকে খুঁজছে।

গত ১০ আগস্ট মুন্সিগঞ্জ শহরের লিচুতলাস্থ নতুন বাসস্টান্ডে মোটরসাইকেল আরোহী সন্ত্রাসীদের গুলিতে মোশারফ হোসেন নিহত হন। সে ঢাকা থেকে মুন্সিগঞ্জে শ্বশুড়বাড়িতে এসেছিল।

মোহাম্মদ সেলিম, মুন্সিগঞ্জ প্রতিনিধি। ০১৯১১১৪২৬৭০
৩১ আগস্ট ২০১০

[ad#co-1]

Leave a Reply