গজারিয়ায় নৌকাবাইচ হয়নি

প্রতিযোগী কম থাকায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মেঘনা নদীতে মঙ্গলবার আয়োজিত বিশাল নৌকাবাইচ প্রতিযোগিতা পণ্ড হয়ে গেছে। মঙ্গলবার দুপুরে গজারিয়া উপজেলার মেঘনা নদী সংলগ্ন চরচাষী এলাকায় বিশাল নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিভিন্ন জেলা থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক নৌকাগুলো পথিমধ্যে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে সন্ত্রাসীরা ফেরত পাঠিয়ে দিয়েছে বলে অভিযোগ এসেছে। নৌকা বাইচের আয়োজকদের একজন গজারিয়া উপজেলার গোয়াগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাইয়ুম খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, প্রতিযোগিতা দেখতে আসা হাজার হাজার দর্শক ও অতিথিরা নিরাশ হয়ে সন্ধ্যায় ফিরে যায়।

এসময় সেখানে স্থানীয় সাংসদ এম ইদ্রিস আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলে তিনি জানান। এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সাংসদ এম ইদ্রিস আলী বলেন, নৌকার সংখ্যা কম থাকার কারণে এ প্রতিযোগিতা সাময়িক ভাবে বন্ধ করে দেয়া হয়েছে। তবে খুব শিগগিরই নতুন তারিখ নির্ধারণ করে জাঁকজমক করে এ প্রতিযোগিতা শুরু করা হবে।

এদিকে গজারিয়া থানার ওসি মো. আরজু জানান, সন্ধাসী কোন ঘটনার অভিযোগ পাওয়া যায়নি। তবে প্রচার কম হওয়ায় প্রতিযোগিতা চালানোর মত নৌকা না আসায়ই তা স্থগিত করা হয়েছে।

[ad#co-1]

Leave a Reply