মুন্সিগঞ্জে আশি বছরের বৃদ্ধার কাছ থেকে সন্ত্রাসীরা জোরপূর্বক জমি লিখে নিয়েছে

মুন্সিগঞ্জে আশি বছরের বৃদ্ধার কাছ থেকে জোরপূর্বক জমি লিখে নিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা বর্তমানে এ পরিবারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। গতকাল বুধবার অসহায় বৃদ্ধা ফুলমালা এব্যাপারে মুন্সিগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম তাৎক্ষনিক ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

অভিযোগে জানা যায়, মুন্সিগঞ্জ সদর উপজেলার গোয়ালঘুন্নি এলাকার ফুলমালাকে ১৮জুলাই সকালে ডেকড়াপাড়া এলাকার স্থানীয় সন্ত্রাসী মো.আব্বাস, মো. আলী আজগর শেখ, মো. মতিন মিয়া, ও মো. রহিম শেখ সহ আরো ৪-৫ জন দাড়ালো অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে জোরপূর্বক সোয়া দুই শতাংশ জমি লিখে নেয়। মুন্সিগঞ্জ সাব রেজিস্টার অফিসের দলিলের নাম্বার-৪৫৯৬। ঐ ঘটনার পর থেকে সন্ত্রাসীরা নিয়মিত হুমকি দিয়ে বলে যায় যদি কাউকে এঘটনার কথা বলিস তাহলে প্রাণে মেরে ফেলবো। এর সাথে তোর পরিবারকেও সর্বশান্ত করে দেব। তাই এই অসহায় বৃদ্ধা ৩ মাস পর গতকাল বুধবার ছেলে আওলাদ হোসেনকে সাথে নিয়ে মুন্সিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সন্ত্রাসীরা এলাকায় ভূমিদখল, চাঁদাবাজি সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে লিপ্ত থাকার অভিযোগ করেন বৃদ্ধা ফুলমালার ছেলে আওলাদ হোসেন।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, বিষয়টি বৃদ্ধা ফুলমালার সঙ্গে সম্পুর্ন প্রতারনা করা হয়েছে। তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট এলেই অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মোহাম্মদ সেলিম, মুন্সিগঞ্জ প্রতিনিধি। ০১৯১১১৪২৬৭০
০৬.০৯.১০

[ad#co-1]

Leave a Reply