বালাম-সাগুফতার জমকালো বিবাহোত্তর সংবর্ধনা

২৬ জুন ২০০৯-এ পারিবারিকভাবে বিয়ে সম্পন্নের টানা ১৪ মাস পর স্ত্রী সাগুফতা ফারুক সাদিয়াকে আনুষ্ঠানিকভাবে ঘুরে তুললেন কাজী মোহাম্মদ আলী জাহাঙ্গীর বালাম। বিয়ের পর পরই সিলেটের মেয়ে সাগুফতা আইন বিষয়ে স্নাতকে অধ্যয়ন অব্যাহত রাখার লক্ষ্যে ফের উড়ে যান লন্ডনের নর্থ আমব্রিয়া ইউনিভার্সিটিতে।

বিয়ের আগে থেকেই তিনি সেখানে অধ্যয়নরত ছিলেন। এদিকে সমপ্রতি সাগুফতা দেশে ফেরার পর বর-কনে দু’জনারই নতুন করে হলুদ অনুষ্ঠান সম্পন্ন হয় গেল সপ্তাহে।

হলুদ অনুষ্ঠানটি পারিবারিকভাবে হলেও বিবাহোত্তর সংবর্ধনাটি ছিল একেবারে ঢাকঢোল পিটিয়ে। তারই প্রমাণ মিলেছে ১৩ অক্টোবর আর্মি গলফ ক্লাবের গার্ডেনে। পাত্র গানের মানুষ, আমন্ত্রিত অতিথিদের সিংগভাগই ছিলেন গান কেন্দ্রিক, অথচ গানই ছিল না এ জমকালো অনুষ্ঠানে। বিষয়টি উপস্থিত অনেককে খানিক বিস্মিত করলেও বালামের ভাষ্য বেশ স্পষ্ট। তিনি বলেন, গান-কনসার্ট-স্টুডিও নিয়ে ২৪ ঘণ্টাই তো পড়ে থাকি। আজ গান থেকে নিজেদের একটু ছুটি নিলাম। সংবর্ধনা অনুষ্ঠানে এদিন বর-কনে সেজে বেশ হাস্যোজ্জ্বল ছিলেন বালাম-সাগুফতা। দু’জনেই বারবার দোয়া চেয়েছেন আমন্ত্রিতদের কাছ থেকে। এদিন বালাম-সাগুফতাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন ফেরদৌস ওয়াহিদ, তপন চৌধুরী, আসিফ আকবর, আবিদা সুলতানা, রফিকুল আলম, আঁখি আলমগীর, শ্রাবন্তী, হাবিব, শিমুল, ফারহা রুমা, হাসান মাসুদ, নীরব, সারিকা, মিলন মাহমুদ, শফিক তুহিন, মেহরীন, মডেল-উপস্থাপক শারমিন লাকী, চিত্রনায়ক ইমনসহ আরও অনেকে।

হাস্যোজ্জ্বল দম্পতি কাজী মোহাম্মদ আলী জাহাঙ্গীর বালাম ও সাগুফতা ফারুক সাদিয়া

নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন আবিদা সুলতানা ও রফিকুল আলম

নব দম্পতির পাশে আলোকচিত্রীর ক্যামেরায় হাবিব ওয়াহিদ

বালামের মা-বাবার সঙ্গে নব দম্পতি

সাগুফতা ফারুক সাদিয়াকে আংটি পরিয়ে দিচ্ছেন বালাম

[ad#co-1]

Leave a Reply