বিরোধীদল জনস্বার্থবিরোধী কর্মসূচী দিয়ে দেশে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের বর্ধিত সভায় জাতীয় সংসদের উপনেতা সাজেদা চৌধুরী
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সাজেদা চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কোন ব্যক্তি বা গোষ্ঠীর দল নয়, বাংলাদেশের আপামর জনসাধারণের দল । তাই সবসময়ই গনতান্ত্রিক দল আওয়ামী লীগ জন কল্যাণে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে এবং যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম ব্যহত করতে বর্তমান বিরোধী দলের বিভিন্ন কার্যক্রমের কঠোর সমালোচনা করেন। তারা ইস্যু বিহীন বিভিন্ন কর্মসূচী দিয়ে দেশে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। তাদের এ সকল কর্মসূচীকে জনস্বার্থবিরোধী উল্লেখ করে সকলকে সজাগ থাকার আহ্বান জানান। তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগকে শক্তি শালী করতে যার যার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে।

বুধবার দুপুরে মুন্সিগঞ্জ শিল্পকলা একাডেমীতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এম ইদ্রিস আলী এমিপ, সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, মহিলা সংসদ সদস্য বেগম মমতাজ চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফজিলাতুন নেছা ইন্দ্রিরা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু, উপ-দপ্তর সম্পাদক মৃনাল কান্তি দাস, কেন্ত্রীয় সদস্য এডভোকেট মমতাজউদ্দিন আহমেদ মেহেদী ও মোঃ আক্তারউজ্জামান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব শেখ লুৎফর রহমান প্রমুখ।

বিক্রমপুর সংবাদ
——————————————————————–
বিরোধী দল ইস্যুবিহীন কর্মসূচি দিয়ে বিশৃঙ্খলার চেষ্টা করছে: সাজেদা

ইস্যুবিহীন কর্মসূচি দিয়ে বিরোধী দল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। বুধবার দুপুরে মুন্সিগঞ্জ শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে ও যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম ব্যহত করতে বর্তমান বিরোধী দল ইস্যুবিহীন কর্মসূচি দিয়ে দেশে বিশৃংখলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।’

বিরোধী দলের এসব কর্মসূচিকে জনস্বার্থবিরোধী উল্লেখ করে সবাইকে সজাগ থাকার আহবান জানান তিনি।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আওয়ামী লীগকে শক্তি শালী করতে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।’

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ কোনো ব্যক্তি বা গোষ্ঠীর দল নয়, বাংলাদেশের আপামর জনসাধারণের দল। তাই গণতান্ত্রিক দল আওয়ামী লীগ সবসময়ই জনকল্যাণে কাজ করে যাচ্ছে।’

জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এম ইদ্রিস আলী এমপি, সুকুমার রঞ্জন ঘোষ এমপি, সংরক্ষিত আসনের এমপি বেগম মমতাজ চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফজিলাতুন নেছা ইন্দ্রিরা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, উপ-দপ্তর সম্পাদক মৃনাল কান্তি দাস, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট মমতাজউদ্দিন আহমেদ মেহেদী, মো. আক্তারউজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি
—————————————————

[ad#co-1]

Leave a Reply