গজারিয়া কান্দিতে চামরা ক্রয় করাকে কেন্দ্র করে হামলা: নিহত ১

ঈদের দিন দুপরে চর কেওয়ার ইউনিয়নের গজারিয়া কান্দি গ্রামের মোল্লা বাড়িতে কোরবানীর গরুর চামড়া বিক্রি না করায় এক পক্ষের হামলায় অপর পক্ষের খোকা মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তি স্থানীয় আওয়মী লীগ কর্মী বলে জনা যায়। হামলায় সময় নিহতের ভগ্নিপতি খিজির আলী গাজী (৪২) গুরুতর আহত হয়েছে। তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, খোকা মোল্লার ভগ্নিপতি খিজির আলী গরুর চামড়া এক ব্যক্তির নিকট বিক্রি করে। পর মুহুর্তে শরীফ ও সবুজ গ্রুপের লোকজন এই চামড়া কিনতে আসে । তাদের কাছে চামড়া বিক্রি না করায় খিজির আলীকে মারধর করে। এই সময় খিজির আলী পক্ষে খোকা মোল্লা এগিয়ে আসলে তার উপরও হামলা চালায়। পরে আহদের মুন্সিগঞ্জের জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার খোকা মোল্লাকে মৃত ঘোষনা করে। খোকা মোল্লার মুন্সীরহাট বাজারে মুদি দোকানে মালিক। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পঠানো হয়েছে।

বিক্রমপুর সংবাদ
———————————————-
[ad#bottom]

চামড়া কেনা নিয়ে মুন্সীগঞ্জে হামলায় নিহত ১

কুরবানির পশুর চামড়া কেনা নিয়ে মুন্সীগঞ্জে হামলায় একজন নিহত হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার গজারিয়া কান্দি গ্রামে এই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। নিহত খোকা মোল্লা (৪০) মুন্সীরহাট বাজারে মুদি দোকানের মালিক। এছাড়া তিনি স্থানীয় আওয়ামী লীগ কর্মী বলে জানা যায়।

হামলায় খোকা মোল্লার ভগ্নিপতি খিজির আলী গাজী (৪২) গুরুতর আহত হয়েছেন। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি শহীদুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, খিজির আলী কুরবানির পর তার গরুর চামড়া এক ব্যক্তির কাছে বিক্রি করেন। পরে এলাকার শরীফ ও সবুজ গ্র”পের লোকজন ওই চামড়া কিনতে আসে।

তাদের কাছে চামড়া বিক্রি না করায় তারা খিজির আলীকে মারধর করে। তখন খিজির আলীর পক্ষে খোকা মোল্লা এগিয়ে এলে তার ওপরও হামলা হয়।

আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান খোকার মৃত্যু হয়েছে।

ওসি জানান, ময়না তদন্তের জন্য লাশ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিডি নিউজ 24
——————————————-
[ad#bottom]

মুন্সীগঞ্জে চামড়া বিক্রি না করায় হামলা, নিহত ১ আহত ১

জেলার চর কেওয়ার ইউনিয়নের গজারিয়া কান্দি গ্রামের মোল্লা বাড়িতে বুধবার কোরবানীর গরুর চামড়া বিক্রি না করায় হামলায় খোকা মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

এসময় নিহতের ভগ্নিপতি খিজির আলী গাজী (৪২) গুরুতর আহত হয়েছেন। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, খোকা মোল্লার ভগ্নিপতি খিজির আলী গরুর চামড়া এক ব্যক্তির নিকট বিক্রি করেন। পরে শরীফ ও সবুজ গ্রুপের লোকজন এই চামড়া কিনতে আসে। তাদের কাছে চামড়া বিক্রি না করায় খিজির আলীকে মারধর করে। এই সময় খোকা মোল্লা এগিয়ে এলে তার ওপর হামলা করা হয়। পরে আহত দুজনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক খোকা মোল্লাকে মৃত ঘোষণা করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি
——————————————–

মুন্সীগঞ্জে চামড়া ক্রয় নিয়ে সংঘর্ষে আ’লীগ কর্মী নিহত

ঈদের দিন দুপুরে মুন্সীগঞ্জে কোরবানির গরুর চামড়া বিক্রিকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে খোকা মোল্লা (৪০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছে। এ সময় তার ভগ্নিপতি খিজির আলী গাজী (৪২) গুরুতর আহত হয়। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, খোকা মোল্লার ভগ্নিপতি খিজির আলী তার গরুর চামড়া এক ব্যবসায়ীর কাছে বিক্রি করে। পরে এলাকার শরীফ ও সবুজ গ্রুপের লোকজনও এই চামড়া কিনতে আসে। তাদের কাছে চামড়া বিক্রি না করায় খিজির আলীকে মারধর করা হয়। এ সময় খিজির আলীর পক্ষে খোকা মোল্লা এগিয়ে আসলে তার ওপরও হামলা চালানো হয়। পরে আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক খোকা মোল্লাকে মৃত ঘোষণা করেন। আওয়ামী লীগ কর্মী খোকা মোল্লা পেশায় ব্যবসায়ী। তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পঠানো হয়েছে।

শীর্ষ নিউজ
————————————–

[ad#bottom]

Leave a Reply