পানহাটা গ্রামের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ইভ টিজিংয়ের শিকার

সদর উপজেলার পানহাটা গ্রামের এক কলেজ ছাত্রীকে পাশের বাড়ির বাবুল মোল্লা ওরফে বাবু নামের এক বখাটে যুবকের প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটে যুবক ঈদের পরদিন সকালে কলেজ ছাত্রীর বসত ঘরে ঢুকে বিবস্ত্র করে শ্লিলতাহানির চেষ্টা চালায়। এই সময় কলেজ ছাত্রীর আর্ত চিৎকার দিলে বখাটে যুবক কলেজ ছাত্রীকে গলায় চেপে ধরে। সঙ্গে সঙ্গে আশ পাশের লোকজন এগিয়ে আসলে বখাটে বাবু পালিয়ে যায়।

পুলিশ জানায়, সরকারি হরগঙ্গা কলেজের অনার্স প্রথম বর্ষের এ শিক্ষার্থীকে পানহাটা গ্রামের আব্দুর কাদির মোল্লার ছেলে বখাটে বাবু কলেজে যাওয়ার-আসার সময় উত্ত্যক্ত করে আসছিল। প্রেমের প্রস্তাব দিয়েও বাবু ব্যর্থ হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ঈদের পরদিন পানহাটা গ্রামে ওই কলেজ শিক্ষার্থীর বসতঘরে ঢুকে জোর পূর্বক বিবস্ত্র করে শ্লিলতাহানির চেষ্টা চালালে চিৎকার শুরু করে। এসময় বখাটে যুবক তার গলায় চেপে ধরে। চিৎকার শুনে গ্রামবাসী ছুটে আসলে বখাটে পালিয়ে যায়।

এ ঘটনায় শুক্রবার সকালে মামা তৌহিদ উদ্দিন দিপু বখাটের বিরুদ্ধে হাতিমারা তদন্ত কেন্দ্রে এজাহার দাখিল করেন।
হাতিমারা তদন্ত কেন্দ্রের এসআই মনিরুজ্জামান জানান, এঘটনায় একটি এজাহার দাখিল করা হয়েছে। এখনও এন্ট্রি হয়নি। তবে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত তৎক্ষনিক সাজা দেয়ার জন্য বখাটে যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে।

[ad#bottom]

Leave a Reply