পহেলা বৈশাখ অ্যালবাম নিয়ে আসব

আজ বিকাল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে ‘রানী গানে গানে’ অনুষ্ঠানে গাইবেন কণ্ঠশিল্পী বালাম। অনন্যা রুমার প্রযোজনায় এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো টিভি লাইভে গাইছেন তিনি। আজকের অনুষ্ঠান এবং নানা প্রসঙ্গে তিনি কথা বলেছেন আজকের ‘হ্যালোঃ’ বিভাগে

এর আগে আপনাকে কখনও টিভি লাইভে দেখা যায়নি কেন?
আসলে, অনেকেই টিভি লাইভে ডেকেছেন। কিন্তু, ব্যস্ততা এবং বিদেশ ট্যুরের কারণে সেসব ডাকে হাজির হতে পারিনি। এ বছর সেসব ব্যস্ততা পাশ কাটিয়ে যখন অ্যালবামের কাজ করছিলাম তখন চ্যানেল আইয়ের টিভি লাইভের অফার পাই। ব্যস্ততা কম তাই ভাবলাম করে ফেলি। আর লাইভের ক্ষেত্রে একটা কমফরটেবল লাইনআপ লাগে। এখন আমার সেটা আছে। আগে তা ছিল না।

আপনার এখনকার লাইনআপ সম্পর্কে বলুন।
কিবোর্ডে আছে বাপ্পি, ড্রামসে এবং ব্যাকআপ ভয়েসে নাজিম, গিটারে তানিম, বেজগিটারে রিপন এবং ভায়োলিনে মুকুল। আর আমাদের এই টিমকে সচল রাখতে সবসময়ের নিবেদিতপ্রাণ কর্মী মাসুদ।

কি কি গান করবেন আজ?
মূলত বালাম, বালাম ওয়ান, বালাম টু অ্যালবামগুলোর গানই করব। তারপর দর্শকশ্রোতাদের অনুরোধের গান তো গাইবোই। যে কারণে বেশ সময় নিয়েই রিহার্সেল করেছি।

আপনার এই লাইনআপকে ব্যান্ড বলা যায় কি?
আমরা এই লাইনআপ একসঙ্গে নিয়মিত শো এবং অ্যালবামের কাজ করলেও একে ব্যান্ড বলতে চাচ্ছি না। নিয়মিত লাইনআপ বলাই উত্তম।

আগামী অ্যালবাম কবে আসছে?
ইনশাল্লাহ, আগামী পহেলা বৈশাখে অ্যালবাম নিয়ে আসব বলে আশা করছি। সম্পূর্ণ ভিন্নধর্মী গান থাকবে এতে। এ অ্যালবামে আশা করি আগের ধারা থেকে বেরিয়ে এসেছি। অ্যালবামটি সবার ভালো লাগবে।

শ্রোতাদের নতুন বছরের শুভেচ্ছায় কি বলতে চান?
আপনারা নকল এবং সস্তা সিডি কিনবেন না। ইন্টারনেট থেকে অবৈধভাবে গান ডাউনলোড করবেন না বা মোবাইলে লোড করবেন না। এতে করে আমাদের অডিও শিল্পের কোন লাভ হয় না। আপনারা একটা আসল সিডি কিনলে তার সুফল কোম্পানি, অডিও ইন্ডাস্ট্রি, সর্বোপরি শিল্পী পর্যন্ত পায়। এতে আমরা গাইতে উৎসাহ পাব।

[ad#bottom]

Leave a Reply