মামলায় খালেদা জিয়া আসামি, আমাদের সময় সম্পাদক সাক্ষী!

কাজী দীপু : মুন্সীগঞ্জ থেকে : আড়িয়ল বিলের সহিংস ঘটনায় বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়াকে প্রধান আসামি করে দায়ের করা মামলায় সাক্ষী করা হয়েছে দৈনিক আমাদের সময় পত্রিকার সম্পাদককে। মামলার বাদি জেলা ও দায়রা জজ আদালতের পিপি ও শহর আ’লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন জানিয়েছেন, ৩০ জানুয়ারি দৈনিক আমাদের সময় পত্রিকার প্রথম পাতায় ‘সরকার ও ইসির পদত্যাগ চাইলেন খালেদা জিয়া, আড়িয়ল বিলে বিমানবন্দর করার প্রয়োজন নেই’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটিকে মামলায় গ্রাউন্ড হিসেবে দেখানো হয়েছে। এ জন্য দৈনিক আমাদের সময়ের সম্পাদককে সাক্ষী বানানো হয়েছে, অন্য কোনো উদ্দেশ্য নেই।

এদিকে মামলায় সাক্ষী করা প্রসঙ্গে আমাদের সময় সম্পাদক নাইমুল ইসলাম খান বলেছেন, সাক্ষী যদি পত্রিকায় প্রকাশিত খবরের জন্য হয় তাহলে ওই পত্রিকার কপিই যথেষ্ট। সম্পাদককে তাতে সাক্ষী করার প্রয়োজন ছিল না। স্পর্শকাতর একটি ঘটনায় জাতীয় দৈনিকের একজন সম্পাদককে মামলার সাক্ষীতে জড়ানো অনভিপ্রেত।

[ad#bottom]

One Response

Write a Comment»
  1. Ei Motin Nirbachone Hereche BNP’r prarthir kache/se 2 dol thekei taka khay bole awamileage er lokjon e taake vote dei ni/bodmejajer jonnyo se sobar opriyo patro hisebe porichiti peyeche

Leave a Reply