টঙ্গীবাড়িতে সরকারি গাছ কাটা নিয়ে সংঘর্ষ॥ আহত ৫॥ স্কুল ছুটি

টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁওয়ে শনিবার দুপুরে সরকারি গাছ কাটা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহত হয়েছে বালিগাঁও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মঞ্জুরুল আলম সানাউল্লাহসহ(৪৮) ৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষের সময় ধাওয়া পাল্টা ধাওয়া ও উত্তেজনাকর পরিস্থিতিতে বালিগাঁও উচ্চ বিদ্যালয় বেলা পৌনে ১টায় ক্লাস বন্ধ করে ছুটি ঘোষণা করা হয়।এলাকার প্রভাবশালী চঞ্চল গ্রুপ ও ছানাউল্লাহ গ্রুপের মধ্যে বাঁধে এই সংঘর্ষ। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ জানায়, বালিগাঁও হাই স্কুলের পাশে বিশাল আকৃতির কড়ই গাছ কেটে নেয়ার চেষ্টা করে চঞ্চল গ্রুপ। খবর পেয়ে ছানাউল্লাহ গ্রুপ এসে এটি স্কুলের গাছ দাবী করে বাঁধা দেয়। পরে বেঁধে যায় সংঘর্ষ।

স্থানীয় সূত্র জানায় সমাজসেবা অফিসের কুটির শিল্প কেন্দ্রের সরকারি জায়গার উপর এই প্রাচীন গাছটির মালিক সরকার। ইতোমধ্যেই চঞ্চল গ্রুপ গাছের বেশ কিছু ডালপালা কেটে নিয়েগেছে। এব্যাপারে টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জলিল জানিয়েছেন, যেহেতু সরকারি জায়গায় গাছ এটি সরকারি মালিকানাই হওয়ার কথা। তারপরও খোঁজখবর নিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

[ad#bottom]

Leave a Reply