মুন্সীগঞ্জে আ. লীগ নেতার বাড়িতে এক গৃহবধূর আত্মহত্যা

মুন্সীগঞ্জে মোল্লাকান্দি ইউনিয়নের চরডুমুরিয়া গ্রামে এক আওয়ামী লীগ নেতার বাড়িতে বিপাশা আক্তার নামে এক গৃহবধূর আত্মহত্যা নিয়ে এলাকায় ধূম্রজালের সৃষ্টি হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে গলায় ফাঁস দিয়ে বিপাশা আত্মহত্যা করে।

জানা গেছে, সদরের চরকেওয়ার ইউনিয়নের টরকী গ্রামের আনোয়ার হোসেন মিজির মেয়ে বিপাশা আক্তার। দেড় বছর আগে মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ খানের ভাই ইতালি প্রবাসী বাহাদুর খানের সঙ্গে বিপাশার বিয়ে হয়। স্বামী বিদেশে থাকায় পিত্রালয়ে অবস্থান নিয়ে পড়ালেখা করছিল। মৃত্যুর আগ পর্যন্ত চলতি এসএসসি পরীক্ষায় তিনি ৫ বিষয়ে পরীক্ষা দেন। ৩ মাস আগে ইতালি থেকে ফেরেন স্বামী বাহাদুর খান।
হাসপাতাল সূত্র জানায়, বিকেলে তাকে জরুরি বিভাগে নেয়ার পর মৃত ঘোষণা করলে ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যায় স্বজনরা। পরে সন্ধ্যার পর দাফনের আগে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

সদর থানার সেকেন্ড অফিসার এসআই সুলতান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর জানা যাবে। তবে বিপাশার পরিবার থেকে আজ বুধবার দুপুর সোয়া ৩টা পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি।

[ad#bottom]

Leave a Reply