মুন্সীগঞ্জের মোল্লাকান্দির আ.লীগের দুই গ্রুপের সমঝোতা বৈঠক

দফায়-দফায় সংঘর্ষের ঘটনায় মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের নেতৃবৃন্দ সমঝোতা বৈঠক করেছে। গতকাল বুধবার মুন্সীগঞ্জ শহরে এক আওয়ামী লীগ নেতার বাসভবনে এ সমঝোতা বৈঠক বসে। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল কবিরের মানিকপুরস্থ বাসভবনে অনুষ্ঠিত সমঝোতা বৈঠকে দুই গ্রুপের বিরোধের মীমাংশায় ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে জানা যায়।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল কবির তার বাসভবনে সমঝোতা বৈঠক হওয়ার কথা স্বীকার বলেন, সংঘর্ষে লিপ্ত না হয়ে কিভাবে ইউনিয়নের উন্নয়নে একত্রে কাজ করা যায় সে বিষয়ে আলোচনা হয়েছে। এ সময় উভয় গ্রুপের নেতারা বিরোধের পরিবর্তে মিলেমিশে থাকার ব্যাপারে ঐক্যমতে পৌঁছেছে। তিনি আরো বলেন, বেলা ১২টা থেকে দুপুর ৩টা পর্যন্ত অনুষ্ঠিত এ বৈঠকে এক পক্ষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহআলম মল্লিক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরহাদ খান, মহিলা আওয়ামী লীগ নেত্রী কল্পনা বেগম ও অপরপক্ষে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফা মোল্লা, ইউপি চেয়ারম্যান আজিজ মল্লিক, চেয়ারম্যান প্রার্থী রিপন পাটোয়ারীসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গতকাল মঙ্গলবারও ওই দুই গ্রুপের নেতৃবৃন্দ ঢাকায় আরেক দফা সমঝোতা বৈঠকে বসেছিলেন বলে জানা যায়।

প্রসঙ্গত, ইউপি নির্বাচন ও আধিপত্য বিস্তার নিয়ে মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে গত শুক্রবার ও শনিবার গোলাগুলি ও বোমাবাজির ঘটনা ঘটে।

[ad#bottom]

Leave a Reply