সিরাজদিখানে জঙ্গি সন্দেহে আটক ৩ যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে: মুন্সীগঞ্জের ইছাপুরায় ধর্মীয় বই, সিডি ও লিফলেটসহ জেএমবির জঙ্গি সন্দেহে আটক ৩ যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল সোমবার ওই ৩ যুবককে ছেড়ে দেয় পুলিশ। আটককৃত ওই ৩ যুবক হিযবুত তাওহীদের সদস্য বলে পুলিশকে তারা জানিয়েছে। সিরাজদিখান থানার ওসি মাহবুবুর রহমানের দাবি, আটককৃতরা জিজ্ঞাসাবাদে নিজেদের হিযবুত তাওহীদের সদস্য বলে জানিয়েছে। তারা বিভিন্ন হাট-বাজার ও লোকালয়ে ধর্মীয় বই, ঈমাম দাজ্জালির সিডি ও লিফলেট বিতরণ করছিল। তিনি আরো জানান, দেশে হিযবুত তাওহীদ নিষিদ্ধ সংগঠন। কিন্তু আটককৃতরা হিযবুত তাওহীদের সদস্য। এরা তবে তারা কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত না থাকায় জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত রোববার সিরাজদিখানের ইছাপুরা এলাকায় বই, সিডি ও লিফলেট বিতরণকালে তাইজুদ্দিন আহমেদ, সাহাদাত হোসেন ও রফিক মিয়া নামের ৩ যুবককে পুলিশ আটক করেছিল।

আমাদের সময়
———————————————


সিরাজদিখানে জঙ্গী সন্দেহে আটক ৩ যুবক মুক্ত

মুন্সীগঞ্জের ইছাপুরায় ধর্মীয় বই, সিডি ও লিফলেটসহ জেএমবির জঙ্গী সন্দেহে আটক ৩ যুবক সিরাজদিখান থানা থেকে মুক্তি পেয়েছে। রোববার আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে আজ সোমবার বিকেলে ওই ৩ যুবককে ছেড়ে দেয় পুলিশ। আটককৃত ওই ৩ যুবক হেযবুত তাওহীদের সদস্য বলে পুলিশকে তারা জানিয়েছে।

সিরাজদিখান থানার ওসি মাহবুবুর রহমানের দাবি, আটককৃতরা নিষিদ্ধ ঘোষিত জেএমবির জঙ্গী সদস্য নয়। তারা জিজ্ঞাসাবাদে নিজেদের হেযবুত তাওহীদের সদস্য বলে জানিয়েছে। তারা বিভিন্ন হাট-বাজার ও লোকালয়ে ধর্মীয় বই, দাজ্জালের সিডি ও লিফলেট বিতরণ করছিল।

তিনি আরো জানান, দেশে হিযবুত তাওহীদ নিষিদ্ধ সংগঠন। কিন্তু আটককৃতরা হেযবুত তাওহীদের সদস্য। এরা কোনো জঙ্গী সংগঠনের সঙ্গে জড়িত না থাকায় জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত রোববার সিরাজদিখানের ইছাপুরা এলাকায় বই, সিডি ও লিফলেট বিতরণকালে তাইজুদ্দিন আহমেদ, সাহাদাত হোসেন ও রফিক মিয়া নামের ৩ যুবককে পুলিশ আটক করেছিল।

শীর্ষ নিউজ
———————

[ad#bottom]

Leave a Reply