মুন্সীগঞ্জে আসামি পলায়নের পর ফের গ্রেফতার, কনস্টেবল ক্লোজ

মুন্সীগঞ্জে আজ বৃহস্পতিবার ভোরে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হ্যান্ডকাপসহ রবিন নামে এক আসামি পালিয়ে যায়। দেড় ঘণ্টা পর পুনরায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়। এ ঘটনায় কর্তব্যে অবহেলায় পুলিশ কনস্টেবল আলমগীরকে ক্লোজ করা হয়েছে।

জানা যায়, বুধবার ৩ এসআই ছুরিকাহত হয়ে মুন্সীগঞ্জ শহরের পূর্ব নয়াগাঁও এলাকা থেকে ডাকাতি মামলায় ১০ বছর সাজাপ্রাপ্ত ও যুবলীগ কর্মী ওমর ফারুক হত্যাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রবিনকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে আহত হয় রবিন। পরে তাকে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, আজ ভোরে রবিন পালিয়ে যাবার পর পুলিশের একাধিক টিম শহরের মানিকপুর, নতুনগাঁও ও পূর্ব নয়াগাঁও গ্রামে চিরুনি অভিযান চালায়। এ সময় মানিকপুরস্থ হেলিপ্যাড এলাকার পুকুর সংলগ্ন জঙ্গল থেকে পুনরায় তাকে গ্রেফতার করা হয়। দায়িত্বে গাফলতির কারণে কনস্টেবল আলমগীরকে ক্লোজ করা হয়েছে। অন্যদিকে গ্রেফতারের সময় ৩ এসআই ছুরিকাহত হওয়ার ঘটনায় আহত এসআই ওবায়দুল হক বাদী হয়ে রবিন ও ইকবালকে আসামি করে মুন্সীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। অপর আসামি ইকবালকে গ্রেফতারের অভিযান চলছে বলে জানায় পুলিশ।

[ad#bottom]

Leave a Reply