শ্রীনগরে আফাজ-নাতেকা মেমোরিয়াল হাসপাতাল উদ্বোধন

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের দামলা গ্রামে আজ শনিবার আফাজ-নাতেকা মেমোরিয়াল হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. আ. ফ. রুহুল হক, স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ডা. এম. সিরাজুল আকবর ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নূহ-উল-আলম লেনিন। আফাজ-নাতেকা মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ডা. আমিনুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের বক্তব্য রাখেন হুইপ ও সংসদ সদস্য সাগুফতা ইয়াসমীন এমিলি, স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, মহিলা সাংসদ আশরাফুন্নেছা মোশারফ, হলি ফ্যামিলি হাসপাতাল ও কলেজের অধ্যক্ষ ডা.মনিরুজ্জামান ভূঁইয়া, ডা. আক্তারুজ্জামান ভূঁইয়া, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিও প্রমুখ।

ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাব্লিও তার পরিবারের সকল সদস্যের সহযোগিতায় আফাজ-নাতেকা ট্রাস্টের মাধ্যমে ৫০ শয্যার এই মেমোরিয়াল হাসপাতালটি নির্মাণ করেন। তার বাবা আফাজ উদ্দিন আহমেদ ভূঁইয়া ও মা নাতেকা আহমেদ ভূঁইয়ার স্মৃতিকে সমন্নত রাখতে এ হাসপাতাল নিজ গ্রামের বাড়িতে বাব-দাদার ভিটায় গড়ে তোলেন।

প্রধান অতিথি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামএ হাসপাতাল নির্মাণের জন্য সংশ্লিষ্ট ভূঁইয়া পরিবারকে ধন্যবাদ জানান। তিনি এ প্রতিষ্ঠানটির উন্নতির জন্য সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন ।

বাংলাটাইমস টুয়েন্টিফোর ডটকম

[ad#bottom]

Leave a Reply