শ্রীনগরে দুর্ঘটনায় মহিলা নিহত, ৩ ঘণ্টা অবরোধ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় সোমবার সন্ধ্যায় মাইক্রোবাস চাপায় এক অজ্ঞাত পরিচয় মহিলার মৃত্যু হয়েছে। এর জেরে রাতে এলাকার লোকজন তিনঘণ্টা ঢাকা-মাওয়া সড়ক অবরোধ করেছে। পরে শ্রীনগর উপজেলা চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী অবরোধকারীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শ্রীনগর থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সন্ধ্যা ৭টার দিকে শ্রীনগর উপজেলার উমপাড়ায় ঢাকা-মাওয়া সড়কে এক মহিলার মৃত্যু হয়।

এলাকাবাসী তাৎক্ষণিকভাবে সড়কটি বন্ধ করে ওখানে স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে যান চলাচল বন্ধ করে দেয়। এতে শত শত যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়।

পরে শ্রীনগর উপজেলার চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষের বরাত দিয়ে বলেন, শিগগিরই ওখানে স্পিড ব্রেকার তৈরি করা হবে।

এরপর রাত ১০টায় যান চলাচল আবার শুরু হয়।

বিডি নিউজ 24
——————————

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে রাস্তা অবরোধ

দীর্ঘ তিন ঘন্টা বন্ধ থাকার পর সোমবার রাত সাড়ে ১০টায় ঢাকা-মাওয়া মহাসড়কে আবার যান চলাচল শুরু হয়েছে। মাইক্রোবাস চাপায় অজ্ঞাতনামা এক পথচারী নিহত হওয়াকে কেন্দ্র করে শ্রীনগর উপজেলার উমপাড়া নামকস্থানে জনতা স্পিড ব্রেকার তৈরীর দাবীতে সড়কে অবরোধ সৃষ্টি করে। পরে ২/১ দিনের মধ্যে এই দাবী বাস্তবায়নের আশ্বাসের পর অবরোধ সরিয়ে নেয়। এর আগে রাস্তার উভয় পাশে সৃষ্টি হয় ভয়াবহ যানজট। রাতের বেলায় আকস্মিক মহাসড়কটি দীর্ঘ সময় বন্ধ থাকায় নানা বিড়ম্বনায় পড়ে হাজার হাজার মানুষ।

শ্রীনগর থানার ওসি মোঃ শাখাওয়াত হোসেন ঘটনাস্থল থেকে জানান, রাস্তা পারাপারের সময় মাওয়া থেকে ঢাকাগামী মাইক্রোর চাপায় অজ্ঞাতনামা এক মহিলার মৃত্যু হয়। তাৎক্ষণিক জনতা মহাসড়কটি বন্ধ করে দেয় ‘স্পিড ব্রেকার না করা পর্যন্ত যানচলাচল বন্ধ থাকবে’ ঘোষণা দেয়। এতে শতশত যান আটকা পড়ে। সৃষ্টি হয় দীর্ঘ যানযট। পরে শ্রীনগর উপজেলার চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষের বরাত দিয়ে স্পিড ব্রেকার তৈরীর আশ্বাস দিলে অবরোধ সরিয়ে নেয়। পুলিশ ঘাতক মাইক্রোটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।

বাংলাদেশনিউজ২৪x৭.কম
————————————————-
[ad#bottom]

Leave a Reply