বালুয়াকান্দি গ্রামে আ'লীগের দু'গ্রুপের সংঘর্ষ: আহত ২০

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামে আজ সোমবার বিকেলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় ২টি বসতবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় র‌্যাব ও পুলিশ মোতয়েন করা হয়েছে। আওয়ামী লীগের সামছু গ্রুপ ও ফুয়াদ গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কিছুদিন আগে আওয়ামী লীগের সামছু গ্রুপ ও ফুয়াদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা করা হয়। আজ সোমবার ফুয়াদ গ্রুপের লোকজন আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় সামছু গ্রুপের লোকজন ফুয়াদ গ্রুপের মিলনসহ বেশ কয়েকজনকে মারধর করে। ঘটনাটি ছড়িয়ে পড়লে পরে ফুয়াদ গ্রুপ ও সামছু গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, সংঘর্ষ চলাকালে আওয়ামী লীগ নেতা সুরুজ্জামানের ২টি বসতবাড়ি ভাঙচুর করা হয়।

গজারিয়া থানার ওসি আরজু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

শীর্ষ নিউজ
————————————

গজারিয়ায় আ’লীগের দুই গ্র“পের সংঘর্ষে আহত ২০

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে:
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামে গতকাল সোমবার বিকেলে আওয়ামী লীগের দুই গ্র“পের সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়েছে। এ সময় ২টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয় ভবেরচর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে। আ’লীগ নেতা সামছুল গ্র“প ও ফুয়াদ গ্র“পের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আ’লীগ নেতা সামছুল হক গ্র“প ও ফুয়াদ গ্র“পের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েক দিন আগেও সংঘর্ষ হয়। ঘটনায় দায়ের করা মামলায় সোমবার ফুয়াদ গ্র“পের লোকজন আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরে। এ সময় সামছুল গ্র“পের লোকজন ফুয়াদ গ্র“পের মিলনসহ বেশ কয়েকজনকে মারধর করে। এতে ফুয়াদ গ্র“প সামছুল গ্র“পের ওপর পাল্টা হামলা চালালে সংঘর্ষ বেধে যায়। গজারিয়া থানার ওসি আরজু মিয়া জানান, ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আমাদের সময়
———————————–

[ad#bottom]

Leave a Reply