শ্রীনগরে নববধূকে হত্যা, দেবর আটক

মুন্সীগঞ্জের শ্রীনগরে নববধূ আসমা আক্তার নাহিদাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে তার স্বামী নাঈম। শনিবার রাতে উপজেলার পাটাভোগ গ্রামে এ ঘটনা ঘটে। আজ রোববার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ দেবর নাহিদকে আটক করেছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী নাঈম পলাতক রয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, দুই দিন আগে শ্রীনগর উপজেলার পাটাভোগ গ্রামের মৃত মজিদ ভূঁইয়ার মেয়ে আসমা আক্তার নাহিদার সঙ্গে একই উপজেলার বাড়ৈইগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে নাঈম ইসলামের বিয়ে হয়। পরদিন স্বামী ও নানী শাশুড়িকে নিয়ে নাহিদা বাবার বাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাতেই স্বামী নাঈম স্ত্রী নাহিদাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর গলায় কাপড় পেঁচিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে পালিয়ে যায়। আজ সকালে পরিবারের সদস্যরা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। নিহত নববধূর ভাই বাদী হয়ে ঘাতক স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবরসহ ৫ জনকে আসামি করে শ্রীনগর থানায় হত্যা মামলা করেছেন।

শীর্ষ নিউজ
————————————

মুন্সীগঞ্জে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার
স্বামী পলাতক, দেবর গ্রেপ্তার

বিয়ের মাত্র দু’দিনের মাথায় মুন্সীগঞ্জের শ্রীনগরে রোববার সকালে আসমা আক্তার নাহিদা (২২) নামের এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শ্রীনগর উপজেলার পাটাভোগ গ্রামে বাবার বাড়ি থেকে রোববার সকালে নিজের পরনের শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় নববধূর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ এ ঘটনায় নিহতের দেবর দশম শ্রেণীর মাদ্রাসাছাত্র মোঃ নাহিদকে গ্রেপ্তার করেছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে নিহতের নানী শাশুড়ি রহিমা বেগমকে।

এদিকে, রোববার দুপুরে নিহতের ভাই অহিদ ভূঁইয়া বাদী হয়ে নাহিদার স্বামী, দেবর, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নববধূর লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশে ধারণা, শনিবার দিবাগত গভীর রাতে নববধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে পাষণ্ড স্বামী গলায় শাড়ি দিয়ে ফাঁস লাগিয়ে বসতঘরের আড়ার সঙ্গে নাহিদাকে ঝুলিয়ে রাখে।

পুলিশ জানায়, ঘটনার রাতেই নববধূর স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছে স্বামী মোঃ নাঈম।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাখাওয়াত বাংলানিউজকে জানান, গত শুক্রবার শ্রীনগর উপজেলার পাটাভোগ গ্রামের মৃত মাজেদ ভূঁইয়া মদনের মেয়ে আসমা আক্তার নাহিদার সঙ্গে একই উপজেলার বাড়ৈগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ নাঈম ইসলামের বিয়ে হয়।

শনিবার দিবাগত রাতে পাটাভোগ গ্রামে নিহতের বাবার বাড়িতে বাসরসজ্জার আয়োজন করা হয়।

রোববার সকালে ঘরের আড়ার সঙ্গে পরিবারের লোকজন তার লাশ ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার রাতেই নিহতের স্বামী মোঃ নাঈম নববধূর স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় বলে জানান ওসি।

পুলিশ আরও জানায়, রোববার সকালে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় পাটাভোগ গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে একই উপজেলার বাড়ৈগাঁও গ্রামে হামলা চালিয়েছে। এ সময় স্বামীর বসতঘরে ব্যাপক ভাঙচুর করেছে তারা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply