মুন্সীগঞ্জে ককটেল বিস্ফোরণ : নির্বাচনী সভা পণ্ড

মুন্সীগঞ্জের আধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে একক প্রার্থী নির্বাচনের লক্ষ্যে আয়োজিত সভা পণ্ড হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে স্থানীয় স্কুল মাঠে সভা চলাকালে কোনো প্রার্থীই একে অপরকে সমর্থন না দেয়ায় সভা পণ্ড হয়ে যায়। শক্তির মহড়া দিতে একটি গ্রুপ সকালে সৈয়দপুর গ্রামে ৭/৮টি ককটেল বিস্ফোরণ ঘটায় বলে গেছে।

জানা যায়, আধারা ইউনিয়নের সৈয়দপুর, জাজিরা ও কুঞ্জনগর গ্রামে একাধিক চেয়ারম্যান প্রার্থী হওয়ায় গ্রামবাসী একক প্রার্থী নির্বাচনের লক্ষ্যে সৈয়দপুর স্কুল মাঠে সভা আহ্বান করে। সভা আহ্বানকে কেন্দ্র করে শক্তির মহড়া দিতে একটি গ্রুপ আজ মঙ্গলবার সকালে সৈয়দপুর গ্রামে ৭ থেকে ৮ টি ককটেল বিস্ফোরণ ঘটালে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। এ ঘটনাকে আওয়ামী লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা হিসেবে অপর গ্রামের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা গুজব ছড়ায়।

সভায় আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান মোতালেব মাস্টার, কেন্দ্রীয় যুবলীগ নেতা আমির হোসেন গাজী, আওয়ামী লীগ নেতা জয়নাল মিয়া, যুবলীগ নেতা এসআর মিলনসহ বেশ কয়েকজন চেয়ারম্যান প্রার্থী উপস্থিত ছিলেন। কিন্তু কেউ কাউকে ছাড় না দেয়ায় একক প্রার্থী নির্বাচনের এ সভা পণ্ড হয়।

সদর থানার এসআই সুলতান জানান, ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটলেও আধারা ইউনিয়নের সৈয়দপুর, জাজিরা ও কুঞ্জনগর গ্রামে কোনো ধাওয়া- পাল্টাধাওয়ার ঘটনা ঘটেনি।

[ad#bottom]

Leave a Reply