কৃষ্ণ ভৌমিক হত্যা মামলার আসামি জেলহাজতে

মুন্সীগঞ্জে কৃষ্ণ ভৌমিক দাস হত্যা মামলার গ্রেফতারকৃত আসামি মোববারক হোসেন তপুকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আজ বুধবার তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করে। আদালত রিমান্ড শুনানির পরবর্তী দিন ধার্য করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার র‌্যাব-১১ এর মুন্সীগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক লুৎফর রহমানের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় শ্রীনগর কাঁচাবাজার থেকে কৃষ্ণ হত্যার আসামি মো. মোবারক হোসেন তপুকে গ্রেফতার করে। রাতে তাকে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সে দক্ষিণ মেদেনীমন্ডল গ্রামের মো. আমিনুল ইসলাম খোকনের ছেলে।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল রাতে কৃষ্ণ ভৌমিক দাস নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়। পরদিন মাওয়া চৌরাস্তা সংলগ্ন কুমারভোগ গ্রামের পদ্মা নদীর তীর থেকে ওই যু্‌বকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় লৌহজং থানায় হত্যা মামলা রুজু করা হয়।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সাহা জানান, আদালত রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করে আসামিকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে। পরে তাকে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয় বলে তিনি জানান। তবে রিমান্ড আবেদনের শুনানি কবে হবে তা তিনি জানাতে পারেননি।

Leave a Reply