স্কুলের বারান্দা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা

মুন্সীগঞ্জে আদিবা ইসলাম (১৩) নামের ৭ম শ্রেনীর এক ছাত্রী বিদ্যালয়ের দ্বিতীয় তলার বারান্দা থেকে লাফ দিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। আজ সোমবার সকাল ১০টার দিকে রাষ্ট্রপতি প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে।

ঘটনার পরই আহতাবস্থায় স্কুল ছাত্রীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পরিক্ষায় রেজাল্ট খারাপ হওয়ায় মনকষ্টে আত্নহত্যার পথ বেছে নিয়েছিল বলে জানা গেছে। সে শহরের গোয়ালপাড়া এলাকার এডভোকেট সাইফুল ইসলামের মেয়ে।

জানা গেছে, সকালে রাষ্ট্রপতি প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে একটি ক্লাস হওয়ার পর ৭ম শ্রেণীর ছাত্রী আদিবা ইসলাম হঠাৎ দ্বিতীয় তলার বারান্দা থেকে লাফ দেয়। এতে বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা কিংকর্তব্যবিমুঢ় হয়ে পড়ে। আদিবা সব সময় ক্লাসে প্রথম হত। এবার সে দ্বিতীয় হয়েছে। ধারণা করা হচ্ছে, এ কারণে সে আত্মহত্যার চেষ্টা চালায়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এহসানুল করিম জানান, লাফ দিয়ে পড়ার কারণে তার পায়ের হাড় ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার্ড করা হয়েছে। তবে এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষের বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply