মুন্সীগঞ্জে আ’লীগ দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। বুধবার সকালে শহরের মুন্সীরহাট-পাঁচঘরিয়াকান্দি সড়কে এ ঘটনা ঘটে। সূত্র জানায়, মুন্সীগঞ্জের চরকেওয়ার ইউনিয়নের বড় গুহেরকান্দি গ্রামের আওয়ামী লীগ কর্মী মামুন জমাদার ও তার সঙ্গীয় কয়েকজন আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রিকশাযোগে মুন্সীরহাট থেকে শহরের পুরাতন কাচারীতে আসছিল। পথিমধ্যে পাঁচঘরিয়াকান্দি এলাকায় অপর আওয়ামী লীগ কর্মী আয়নাল হোসেন সঙ্গীদের নিয়ে তাদের উপর হামলা চালালে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়। আহতদের মধ্যে মামুনকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার সেকেন্ড অফিসার সুলতান আহমেদ জানান, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। আহত মামুন থানায় অভিযোগ দায়ের করেছে।

শীর্ষ নিউজ
————————————-

মুন্সীগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

মুন্সীগঞ্জ শহরের মুন্সীরহাট-পাঁচঘরিয়াকান্দি সড়কে বুধবার সকালে আওয়ামী লীগকর্মীদের দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে।

পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা সদরের চরাঞ্চল চরকেওয়ার ইউনিয়নের বড় গুহোরকান্দি গ্রামের আ.লীগ কর্মী মামুন জমাদার ও একই গ্রামের আ.লীগ কর্মী আয়নাল হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মামুন ও তার কয়েকজন সঙ্গী রিকশাযোগে মুন্সীরহাট থেকে শহরের পুরাতন কাচারীতে যাচ্ছিলেন। পথে পাঁচঘরিয়াকান্দি এলাকায় মুন্সীরহাট-পাঁচঘরিয়াকান্দি সড়কের ওপর আয়নাল তার কয়েকজন সঙ্গী নিয়ে তাদের ওপর হামলা চালালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে পাঁচ জন আহত হয়।

আহতদের মধ্যে মামুনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আয়নালসহ বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার সেকেন্ড অফিসার সুলতান আহমেদ বাংলানিউজকে জানান, বেলা ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনায় মামুন জমাদার থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
—————————————————–

Leave a Reply