হাবিবের নতুন প্রেমের গুঞ্জন

আজকের মিউজিক ক্রেজ হাবিব আবারও নাকি হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন। হাবিবের নতুন এই প্রেমিকা একজন বেশ সুপরিচিত ডিজে। রাজধানীর অভিজাত ডিসকোপার্টিতে সনিকা নামের এই ডিজের আলাদা চাহিদা। নিভৃতচারী আর ঘরকুনো স্বভাবের হাবিব এই ডিজের প্রতি এতোটাই ঝুঁকে পড়েছেন যে, ইদানিং প্রকাশ্যে একসঙ্গে চলাফেরা করতেও দ্বিধা করছেন না। প্রায়ই হাবিবকে দেখা যাচ্ছে ডিজে সনিকার সঙ্গে লং ড্রাইভ আর গুলশান-উত্তরা ক্লাব বা অভিজাত রেস্তোরায়।

প্রথম স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পর হাবিব ঝুঁকেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসার প্রতি। প্রায় বছর তিনেক ছিল হাবিব-মোনালিসার মধ্যকার উষ্ণ সম্পর্ক। হাবিবের গাওয়া একটি জনপ্রিয় গানের মিউজিক-ভিডিওর মডেল হয়েছিলেন মোনালিনা। সেখান তাদের মধ্যে গড়ে উঠে গভীর সম্পর্ক। মিডিয়ায় এই প্রেম অনেকটা ওপেন সিক্রেট হলেও এ বিষয়ে তারা দুজন বরাবরই নীরবতা অবলম্বন করে গেছেন। মিটিমিটি হেসে দুজনই মুখে বলেছেন, আমরা একে অন্যের খুব ভালো বন্ধু। হাবিব আর মোনালিসার প্রেমের একপর্যায়ে পারিবারিকভাবে তাদের বিয়ের কথাবার্তাও এগিয়েছিল। মাঝে টানা ছয় মাস সিঙ্গাপুর আর মালয়েশিয়ায় অবস্থান করেন মোনালিসা। এ সময় প্রবাসী ধনকুবের এক বাঙালীর সঙ্গে মোনালিসার অন্তরঙ্গ সম্পর্কের গসিপ শোনা যায়। এ বিষয়টি কেন্দ্র করেই দূরত্ব তৈরি হয় হাবিব-মোনালিসা জুটির।

এসময় অনেকটা নিঃসঙ্গ হয়ে যাওয়া হাবিবের পাশে এসে দাঁড়ান জনপ্রিয় ডিজে সনিকা। হাবিব-মোনালিসার অমীমাংসিত সম্পর্কের ফাঁক গলে হাবিবের মনের আঙিনায় হানা দেন এই তন্বী-চৌকষ ডিজে।।সাম্প্রতিক সময়ে হাবিবের স্টেজ শোগুলোতে নতুন সংযোজন হিসেবে থাকছে ডিজে সনিকার অংশগ্রহণ। এই বৈশাখে বের হওয়া হাবিবের ‘আহবান’ অ্যালবামটিতে সনিকা একটি গানে কণ্ঠ দিয়েছেন। বিশ্বস্থ সূত্রে জানা গেছে, গায়িকা হিসেবে সনিকার অভিষেক অ্যালবামের কাজও শুরু করে দিয়েছেন হাবিব। যেখানে হালের ক্রেজ ন্যান্সি, কণা, কানিজ, শিরিনসহ অনেককেই হাবিবের সুর-সংগীতে একটি বা দুটি গান গাইবার জন্য অপেক্ষায় থাকতে হয় বছরের পর বছর। সেখানে হাবিব তার নিজের স্টুডিওতেই সনিকার প্রথম একক অ্যালবামের জন্য বর্তমানে তৈরি করছেন ১০টি গান। সব মিলিয়ে গানের জগতের অনেকেই নিশ্চিত সানিকার সঙ্গে হাবিব হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন।

জাবেদ ইকবাল
বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply