শ্রীনগরে একই বাড়ীতে দফায় দফায় চুরি

মানবাধিকারকর্মী আদিলুর রহমান খানের গ্রামের বাড়ীতে কয়েকদফা চুরি হয়েছে। চলতি সপ্তাহে মাত্র পাঁচদিনের ব্যবধানে দু’দফা চুরি হওয়ায় বিষয়টি রহস্যের জন্ম দিয়েছে। পুলিশ একটি চুরির মামলা নিলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

উপজেলার ষোলঘরের ওই বাড়ীর কেয়ারটেকার পরিমল দাশের স্ত্রী লক্ষ্মীরানী জানান, গত ১৮ তারিখ রাতের আঁধারে দুটি ঘরের সিঁধ কেটে চোরেরা লেপতোষক, বালিশ ও কিছু থালাবাসন নিয়ে যায়। পাঁচদিন পর আবার গত ২৩ তারিখে ওই বাড়ীর দুটি ঘরে আবারও চুরি হয়েছে। এবার চোরেরা ঘরের সিন্দুক কেটে ও স্টিলের আলমারি ভেঙে পিতলের বাসনকোসন ও তৈজসপত্রসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে এবং ঘরের আসবাবপত্র তছনছ করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রতিবেশী হাসেম ঠিকাদারের স্ত্রী রেনু বেগম বলেন, গত কয়েক যুগেও ওই এলাকায় এ ধরনের ঘটনা আর দেখেননি।

দফায় দফায় চুরির ঘটনায় গত মঙ্গলবার রাতে বাড়ীর কেয়ারটেকার পরিমল দাশ বাদী হয়ে শ্রীনগর থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নারায়ণ দাশ জানান, তদন্ত চলছে। তিনি বাড়ীতে গেছেন। এখন পর্যন্ত চোরদের শনাক্ত করা যায়নি। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। চোরদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশনিউজ২৪x৭.কম

Leave a Reply