বোলতলী ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বোলতলী ইউনিয়নে হাজী নুর হোসেন সিকদার বিনা প্রতিদ্বন্দিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। শনিবার লৌহজং উপজেলা নির্বাচন অফিস হাজী নুর হোসেন সিকদারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার বিজ্ঞপ্তি জারি করেন। আগামী ১১ জুন জেলার লৌহজংয়ের বোলতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হওয়ার কথা ছিল।

উপজেলা রির্টানিং অফিসার কামরুজ্জামান সুমন বাংলানিউজকে জানান, কোনো প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় বোলতলী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন হবে না।

ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম মোল্লা জানান, সিকদার পরিবারের অনেক অবদান রয়েছে এলাকায়। তার ছেলে আব্দুর রশীদ সিকদার বাংলাদেশ হকি ফেডারেশনের যুগ্ন সম্পাদক ও ঊষা ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক। তাই হাজী নুর হোসেন চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ওই ইউনিয়নের কেউই এই পদে প্রার্থী হননি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
———————————
লৌহজংয়ে নির্বাচন ছাড়াই চেয়ারম্যান নির্বাচিত

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাজী নুর হোসেন শিকদার। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১১ জুন ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হবে না। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলা নির্বাচন কমিশন এ ঘোষণা দেয়। উপজেলা রিটার্নিং অফিসার কামরুজ্জামান সুমন জানান, প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় বৌলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও ৪ নং ওয়ার্ডের মহিলা সদস্য এবং এক সাধারণ সদস্য প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আ. সালাম মোল্লা জানান, হাজী নুর হোসেন সিকদার ও তার সন্তানরা স্কুল, মাদ্রাসা, রাস্তাঘাট ও ব্রিজসহ এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় কেউ তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করেনি বলে তিনি জানান।

স্থানীয় ভোটার বাদশা আলম জানান, দীর্ঘ ৯ বছর পর ইউনিয়ন নির্বাচন এসেছে। ভোট দেয়ার ইচ্ছা ও আকাঙক্ষা থাকলেও একজন যোগ্য প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এলাকাবাসী আনন্দিত।

শীর্ষ নিউজ
———————————

Leave a Reply