আজম খান ফিরে আসুন সুস্থ হয়ে

সংগীতাকাশের উজ্জ্বল নক্ষত্র পপ সম্রাট আজম খান এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। স্কয়ার হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে তাকে। চলছে চিকিৎসকদের গভীর পর্যবেক্ষণ। আজম খান আবার সুস্থ হয়ে ফিরে আসুন সবার মাঝে এ প্রত্যাশা তার অগণিত ভক্ত-শ্রোতার। তার সতীর্থরাও প্রার্থনা করছেন তার সুস্থ হয়ে ফিরে আসার

আলাউদ্দিন আলী
আসলে আজম খান অসুস্থ সেটা তো আমরা অনেক আগে থেকেই জানি। কিন্তু হঠাৎ করে এতটা অসুস্থ হয়ে পড়ার খবরটা শুনে মনটা খুব খারাপ হয়ে গেছে। শুনলাম লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। এখান থেকে আল্লাহ চাইলে অবশ্যই ফিরে আসবেন তিনি। এর আগেও অনেককেই আমরা দেখেছি লাইফ সাপোর্টে রাখার পরও সুস্থ হয়ে উঠতে। আমাদের সবার দোয়া করা উচিত আজম খান যেন সুস্থ হয়ে ওঠেন। কারণ, বাংলাদেশে পপ-ধারার গান শুরু করেছিলেন তিনি, পাশাপাশি একজন বীর মুক্তিযোদ্ধাও। সংগীতাঙ্গনকে আরও অনেক কিছু দেয়ার আছে তার।

ফেরদৌস ওয়াহিদ
আমার বন্ধু আজম খান আজ অচেতন হয়ে শুয়ে আছে- এ ভাবতেই কষ্টে কাতর হয়ে যাচ্ছি। আমি তো মনে করছি ও ঘুমুচ্ছে। ঘুম ভাঙলেই আবার হাসবে, গাইবে। প্রার্থনা করি সম্পূর্ণ সুস্থ হয়ে সে আবার ফিরে আসুক। সুস্থতার পর সে আবার মানুষের জন্য গান করুক।

Leave a Reply