বাংলাবাজারে ঋণ খেলাপীর অভিযোগে ৪ জনের মনোনয়ন বাতিল

ইউপি নির্বাচন
মুন্সীগঞ্জ সদরের চরাঞ্চল বাংলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সোমবার বেলা ১১টার দিকে বাবা-ছেলে ও স্বামী-স্ত্রীর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। এর ফলে ওই ইউনিয়নের নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতায় এবার কেউ থাকছেন না।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোরশেদ আলম বাংলানিউজকে জানান, ঋণ খেলাপীর দায়ে জেলা সদরের বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী স্বামী মোফাজ্জল হোসেন ও তার স্ত্রী ফারজানা আক্তার রিনার মনোনয়ন বাতিল করা হয়েছে।

এছাড়া একই কারণে বর্তমান চেয়ারম্যান গোলাম মর্তুজা সরকার ও তার ছেলে শাহ মোয়াজ্জেম হোসেনের চেয়ারম্যান পদের মনোনয়ন বাতিল করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

————————————

মুন্সীগঞ্জে বাবা-ছেলে ও স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র বাতিল

মুন্সীগঞ্জ সদরের বাংলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাবা-ছেলে ও স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আজ সোমবার সকালে তাদের মননোনয়ন পত্র বাতিলের ঘোষণা দেয়া হয়।

জানা যায়, সদর উপজেলা নির্বাচন অফিস সোমবার বেলা ১১টার দিকে ঋণ খেলাপির দায়ে একই ইউনিয়নের ওই ৪ চেয়ারম্যান প্রার্থীর মনোয়নপত্র বাতিল ঘোষণা করেন।
উপজেলা নির্বাচন অফিসার মো. মোরশেদ আলম জানান, ঋণ খেলাপি থাকায় সদরের বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী স্বামী মো. মোফাজ্জল হোসেন ও তার স্ত্রী ফারজানা আক্তার রিনা এবং একই কারণে বর্তমান চেয়ারম্যান গোলাম মর্তুজা সরকার ও তার ছেলে মো. শাহ মোয়াজ্জেম হোসেনের চেয়ারম্যান পদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

শীর্ষ নিউজ

Leave a Reply