আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জন গ্রেফতার

ব্যালট বাক্স ছিনতাইসহ সহিংস ঘটনায় জড়িত থাকার অভিযোগে মুন্সীগঞ্জের সিরাজদিখানে কেন্দ্রীয় যুবলীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থী অরুন চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার ৮ সমর্থককের গ্রেফতার করা হয়। আজ বুধবার দুপুর ২ টার দিকে ইছাপুরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চেয়ারম্যান প্রার্থী অরুন চৌধুরী, সর্মতক মনোয়ার, সাহাবুদ্দিন, লিটন, সুখন চৌধূরী, শরিফ, খোরশেদ, হাবিব ও সিদ্দিককে এখন থানা পুলিশের হেফাজতে রয়েছে।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার ইছাপুরা ইউনিয়নের একটি ভোট কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইসহ সহিংস ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। এএসপি সার্কেল মো. সাইফুল ইসলাম জানান, ভোটকেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাই ও সহিংস ঘটনায় দায়ের করা মামলা তাদের গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ নিউজ
——————————-

নির্বাচন পরবর্তী সহিংসতা
সিরাজদিখানে ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জন গ্রেপ্তার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ভোট কেন্দ্রে পুলিশের সঙ্গে সংঘর্ষ ও ভোট বাক্স ছিনতাই হওয়ার ঘটনায় বুধবার দুপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দুপুর দেড়টার দিকে পুলিশ সুপার শফিকুল ইসলামের নেতৃত্বে ওই উপজেলার ইছাপুরা এলাকা থেকে এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী-যুবলীগ নেতা অরুন চৌধুরী ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সুপার বাংলানিউজকে জানান, দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ইছাপুরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply