সিরাজদিখানে ওসি’র স্ত্রীকে আটকের ঘটনায় সংঘর্ষে আহত ২০

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিএনপি ও আওয়ামী লীগ সমর্থিত দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও অগি্নসংযোগ করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। যা এখনও অভ্যাহত রয়েছে বলে স্থানীয় সূত্র জানায়। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকরা বিএনপি সমর্থিত প্রার্থীর নিকট আত্নীয় ঢাকার সবুজবাগ থানার ওসির স্ত্রী আল্পনা বেগমের গাড়ি আটক করায় সংঘর্ষের সূত্রপাত। পরে গাড়িসহ ওসির স্ত্রীকে উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর গ্রামে সবুজবাগ থানার ওসি শফিকুল ইসলামের স্ত্রী আল্পনা বেগম তার বোন জামাই বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমানের বাড়িতে যায়। পরে সেখান থেকে ফেরার পথে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এমএ কাশেমের সমর্থকরা আল্পনা বেগমের গাড়ি রাজানগর বাজারে আটক করে তা চোড়াই গাড়ি বলে প্রচার চালায়। পরে সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুলিশের কর্মকর্তার স্ত্রীকে গাড়িসহ উদ্ধার করে। এ সময় পুলিশের সামনেই আওয়ামী লীগ সমর্থকরা বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও অগি্নসংযোগ করে। খবর পেয়ে বিএনপি চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান ও তার সমর্থকরা ঘটনাস্থলে ছুটে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে দু’পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসাপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি। সূত্র জানায়, ওসি শফিকুল ইসলাম বর্তমানে জাতিসংঘ মিশনে দেশের বাইরে রয়েছেন।

এ প্রসঙ্গে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুবর রহমানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply