শ্রীনগরে চাঁদা না পেয়ে প্রবাসীর উপর হামলা, আহত ২

মুন্সীগঞ্জের শ্রীনগরে চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা এক ইতালি প্রবাসীর উপর হামলা চালায়। এতে ওই প্রবাসীসহ ২ জন আহত হয়। এ ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর থানায় একটি মামলা রুজু হয়েছে। শ্রীনগর থানার ওসি মো. সাখওয়াত হোসেন জানান, আগরতলা ষড়যন্ত্র মামলার গৌরীসাক্ষী আবুল হোসেনের বড় ছেলে রফিকুল ইসলাম ইতালী প্রবাসী। তিনি গত ২৫ মে দেশে তার নিজ বাড়ি শ্রীনগর উপজেলার উত্তর কামারগাঁও ছুটিতে আসেন। খবর পেয়ে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আহম্মদের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী রফিকুলের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে রাজি না হওয়ায় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে গতকাল রাতে আলআমিন বাজারে রফিকুল ইসলাম তার সঙ্গী আইয়ুব আলীর উপর চড়াও হয়। পরে তাদের হকিস্টিক ও লাঠিসোটা দিয়ে বেধড়ক প্রহার করে।

খবর পেয়ে রাত ৯টার দিকে র‌্যাব-১১ এর সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে। আহত রফিকুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও অপর আহত আইয়ুব আলী মোড়লকে শ্রীনগরের ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রফিকুল ইসলামের পরিবারের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার সন্ত্রাসী আহম্মদসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply