মুন্সীগঞ্জে ককটেল হামলা ও সংঘর্ষে মহিলাসহ আহত ৫

মুন্সীগঞ্জে ককটেল হামলা ও পৃথক সংঘর্ষে মহিলাসহ ৫ জন আহত হয়েছে। মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে ককটেল হমলায় এক চেয়ারম্যান প্রার্থীর ৩ সমর্থক আহত হয়েছে। পৃথক হামলায় অপর এক চেয়ারম্যান প্রার্থীর ২ সমর্থক আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ও সন্ধ্যা ৭টায় এ ঘটনা ঘটে। আহত রোকেয়া বেগম (৭০), বিউটি (৩০), সাইদুল ঢালী, করিম মোল্লা ও আবু সালেমকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাইদুল ঢালী জানান, সন্ধ্যা ৭টায় ঢালীকান্দি গ্রামে নিজ বাড়িতে অবস্থানকালে চেয়ারম্যান প্রার্থী রিপন হোসেনের সমর্থকরা হকিস্টিক দিয়ে তাকে পিটিয়ে আহত করে। এ সময় তার মা রোকেয়া বেগম, ভাতিজা বউ বিউটি তাকে বাঁচাতে এলে সন্ত্রাসীরা ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে সিপ্রন্টারের আঘাতে তারা আহত হন।
অপর আহত আবু সালেম জানান, রিপনের সমর্থক হওয়ায় শাহ আলম মল্লিকের সমর্থকরা তাকে বুধবার রাতে তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম করেছে। এছাড়া বৃহস্পতিবার দুপুরে তাদের গ্রুপের করিম মোল্লাকে চর ডুমুরিয়া গ্রামে মারধর করেছে।

এ বিষয়ে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহআলম মল্লিক অভিযোগ করেন, প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী রিপন হোসেনের সমর্থকরা এই ককটেল হামলা চালিয়েছে।

তবে আওয়ামী লীগের অপর চেয়ারম্যান প্রার্থী রিপন হোসেন এই অভিযোগ অস্বীকার করে বলেন, শাহআলম মল্লিকের লোকজন তার ২ সমর্থককে মারধর করেছে। এখন নিজেরাই ককটেল ফুটিয়ে দোষ চাপানোর চেষ্টা করছে।
এ প্রসঙ্গে সদর থানার ওসি শহীদুল ইসলাম আজ রাত ৯টায় জানান, ঢালীকান্দি গ্রামে মারামারি ও ককটেল বিস্ফোরণ হলেও কেউ বোমা ও সিপ্রন্টারে আহত হয়নি।

Leave a Reply