লৌহজংয়ে সড়ক দুর্ঘটনায় নির্বাহি কর্মকর্তাসহ আহত ২

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভোটকেন্দ্র পরিদর্শন করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়ে সিরাজদিখানের নির্বাহি কর্মকর্তা দাউদ উর রহমান ও গাড়িচালক আহত হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলা পালগাঁও বাজারের কাছে এ ঘটনা ঘটে। জানা যায়, আজ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে সিরাজদিখান উপজেলার নির্বাহি কর্মকর্তা দাউদ উর রহমান উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের পালগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন শেষে অপর কেন্দ্রে যাচ্ছিলেন। এ সময় কাঁচা রাস্তা দিয়ে যাবার সময় তার ব্যবহৃত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নির্বাহি কর্মকর্তা ও তার চালক আহত হন।

শীর্ষ নিউজ
——————————–

লৌহজংয়ে সড়ক র্দুঘটনায় ইউএনও আহত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভোট কেন্দ্র পরিদর্শন করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়ে গেলে সিরাজদিখানের ইউএনও দাউদুর রহমানসহ চালক আহত হয়েছেন।

শনিবার সকাল ১১টার দিকে উপজেলা গাওদিয়া ইউনিয়নের পালগাও বাজারের কাছে এ ঘটনা ঘটে।

আহত দাউদুর রহমানকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শনিবার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সিরাজদিখান উপজেলার নির্বাহী কর্মকর্তা দাউদুর রহমান গাওদিয়া ইউনিয়নের পালগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করে অন্য কেন্দ্রে যাওয়ার সময় কাঁচা রাস্তার মাটি দেবে যায়। এতে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে তিনিসহ গাড়িচালক আহত হন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply