বৃষ্টি উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে লৌহজংয়ের ১০ ইউপিতে ভোট

উৎসবমুখর পরিবেশে শনিবার লৌহজং উপজেলার দশ ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। মেদিনীম-ল, কুমারভোগ, লৌহজং-টেউটিয়া, হলদিয়া, কলমা, কনকসার, গাঁওদিয়া, খিদিরপাড়া, বেজগাঁও ও বৌলতলী ইউপিতে ভোট হয়েছে। প্রচ- বৃষ্টিও ঘরে রাখতে পারেনি ভোটারদের। দীর্ঘ লাইন লক্ষ্য করা যায় কেন্দ্রগুলোতে। বৃষ্টির কারণে সকাল সাড়ে ৮টা থেকে কিছুটা বিঘি্নত হলেও ১০টার দিকে সোনারোদ ছড়িয়ে পড়লে ভোটারদের উপস্থিতি বাড়ে। তবে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্য দিয়ে বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষ হয়।

বিকাল সাড়ে ৪টায় পুলিশ সুপার মোঃ শফিকুল ইসলাম জানান, ৯০টি কেন্দ্রেই সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

এদিকে বৌলতলী ইউনিয়নে নূর হোসেন শিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এখানে চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে না। তবে সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

লৌহজং উপজেলায় ১ লাখ ১৩ হাজার ৬৫ ভোটারের জন্য ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে ৯০টি। ম্যাজিস্ট্রেট, র্যাব, পুলিশ ও আনসার ভিডিপি নিয়োজিত রয়েছে। ৯টি ইউপিতে ৩৯ চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এদের মধ্যে ডজন খানেক কোটিপতি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। পাশাপাশি ১০টি ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনে ৯৮ জন, সাধারণ সদস্য পদে ২৮১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply