মোল্লাকান্দিতে প্রতিপক্ষ ভোটারদের উপর হামলা, সংঘর্ষে আহত ১৫

মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নের রাজারচরে প্রতিপক্ষের কয়েক’শ সমর্থককে গ্রাম থেকে তাড়িয়ে দেয়া হয়েছে। এ সময় হামলায় অন্তত ১৫ জন আহত হয়েছে। হামলার সময় রাজারচর গ্রামে ব্যাপক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে মতি বেপারী, মিল্লাদ, রাকিব, রিপন ও মিলনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত মামুন, রহিম, মালা বেগম, কালাচানসহ বেশ কয়েকজনকে স্থানীয়ভাবে চিকিসা দেয়া হয়েছে। বর্তমানে মোল্লাকান্দি ইউনিয়নে আ’লীগ সমর্থিত দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী রিপন হোসেন জানান, আ’লীগের অপর চেয়ারম্যান প্রার্থী শাহআলম মল্লিকের সমর্থকরা বিভিন্ন অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে চরডুমুরিয়া, রাজারচর, সামারচর, কংসপুরা, মাকহাটি গ্রামে হামলা চালিয়ে তার ৫ শতাধিক সমর্থককে গ্রাম থেকে তাড়িয়ে দিয়েছে। স্থানীয়রা জানায়, বর্তমানে দুই পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষ রক্তক্ষয়ী রূপ নিতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে এস আই এমারত জানান, দুই গ্রুপই এখন মুখোমুখি অবস্থানে রয়েছে। এ পর্যন্ত প্রায় ৩ শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতয়েন করা হয়েছে।

শীর্ষ নিউজ
——————————–

মুন্সীগঞ্জে দু’চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সংঘর্ষে আহত ২৫

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার মুন্সীগঞ্জের চরাঞ্চলের মোল্লাকান্দিতে আওয়ামী লীগ সমর্থিত দু’চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি ও বোমাবাজিতে দু’জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়েছে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, বেলা সাড়ে ১১টার দিকে মোল্লাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও জেলা আ’লীগের সহ-সভাপতি শাহ আলম মল্লিক শতাধিক সমর্থক বাড়িতে ফিরছিলেন। এ সময় প্রতিদ্বন্দ্বী রিপন পাটোয়ারীর সমর্থকরা তাদের উপর হামলা চালালে উভয়পক্ষের মধ্যে অন্তত ১৫ রাউন্ড গুলি বিনিময় হয় এবং বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে ।

প্রায় ঘণ্টাব্যাপি এ সংঘর্ষে উভয়পক্ষের দু’জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে মতি বেপারী, মিল্লাদ বেপারী, রাকিব সৈয়াল, মিলন ও রিপনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং গুলিবিদ্ধ মামুন ও কালাচাঁনকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়েছে। এছাড়া বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি শহীদুল ইসলাম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
——————————–

Leave a Reply