মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় নারী-শিশুসহ আহত ৪

মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ নয়াগাঁও এলাকায় সন্ত্রাসীদের হামলায় নারী-শিশুসহ ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল ১০টার দিকে শহরের আবু তালেবের বাড়িতে। জানা গেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে সদর উপজেলার নয়াগাঁও এলাকায় চাচাতো ভাই মোয়াজ্জেম হোসেন ও আবু তালেবের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ সকালে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী আবু তালেবের পরিবারের উপর হামলা চালায়। এতে আবু তালেব ও তার পরিবারের নারী ও শিশুসহ ৪ জন আহত হয়।

আহতরা হলো- আবু তালেব, নূর জাহান, আয়েশা বেগম ও রাব্বি হোসেন। তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহত আবু তালেবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধ থেকেই দু’চাচাতো ভাইয়ের মধ্যে এ হামলা ঘটতে পারে। এ ঘটনায় আবু তালেব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শীর্ষ নিউজ
———————————–

মুন্সীগঞ্জে হামলায় নারী-শিশুসহ আহত ৪

শহরের উপকন্ঠ নয়াগাঁও এলাকায় শনিবার সকালে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ ৪ জন আহত হয়েছে। সকালে ১০ টার দিকে আবু তালেবের বাড়িতে ওই হামলা হয়। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার চাচাত ভাই মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে ওই হামলা হয়েছে বলে আবু তালেব দাবি করেছেন।

নূর জাহান, আয়েশা বেগম ও রাবিব হোসেনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবু তালেবকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, জমি নিয়ে দু’ভাইয়ের মধ্যে বিরোধ থেকে ওই হামলা হয়েছে।

আবু তালেব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply