শনিবার গজারিয়ায় ৮ ইউপিতে নির্বাচন

জেলার গজারিয়া উপজেলার ৮টি ইউনিয়নে শনিবার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই ৮টি ইউনিয়নের ২১টি ভোটকেন্দ্র প্রশাসন ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছেন। প্রশাসন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন।

জেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এবার গজারিয়া উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহণের মধ্য দিয়ে মুন্সীগঞ্জের ৬৭টি ইউনিয়নে ভোট গ্রহণ শেষ হবে।

গজারিয়া উপজেলায় শনিবার ভোট গ্রহণ করা হবে বালুয়াকান্দি, টেঙ্গারচর, গুয়াগাছিয়া, ঈমামপুর, হোসেন্দী, ভবেরচর, বাউশিয়া ও গজারিয়া। ৭২টি কেন্দ্রে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করবেন।
বুধবার দিবাগত মধ্য রাত থেকে ওইসব ইউনিয়নে প্রার্থীদের নির্বাচনী প্রচারনার সময় সীমা শেষ হয়েছে। তবুও প্রার্থীরা শুক্রবার সকালেও নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করেছেন।

গজারিয়া উপজেলার ইউএনও মো: আসাদুজ্জামান জানান, নির্বাচনী আচরণবিধি ভঙ্গের ব্যাপারে প্রার্থীদের কাছ থেকে প্রায় ১০টি অভিযোগ পাওয়া গেছে।

প্রশাসন ওইসব অভিযোগ খতিয়ে দেখছেন। ঝুঁকিপূর্ণ কেন্দ্রের প্রতিও সতর্ক দৃষ্টি থাকবে পুলিশের।

বাংলানিউজটোয়েন্টিফোর
——————————-

গজারিয়ার ৮ ইউপিতে নির্বাচন , ২১ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ৮টি ইউনিয়নে আগামীকাল শনিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রশাসন ইতিমধ্যেই নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। ইউনিয়নগুলোর ৭২টি ভোটকেন্দ্রের মধ্যে ২১টিকে ঝুঁকিপূর্ণ বলে চিহ্নিত করা হয়েছে।

উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে পুরান বাউশিয়া, ভবেরচর, হোসেন্দী, ইমামপুর, গুয়াগাছিয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীরা নানাভাবে প্রভার বিস্তারসহ প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকদের হুমকি-ধামকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, ৭২টি কেন্দ্রের মধ্যে ২১টিকে ঝুঁকিপূর্ণ বলে চিহ্নিত করা হয়েছে। দাখিল করা অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে এবং কেন্দ্রগুলোতে সর্তক দৃষ্টি রাখা হচ্ছে।

শীর্ষ নিউজ

Comments are closed.