গজারিয়ায় এজেন্টকে মারধর আহত ৫, গ্রেপ্তার ১

গতকাল দুপুরে জালভোটে বাধা দেয়ায় এজেন্টকে মারধর করে একটি কক্ষে তালাবদ্ধ করে রাখে। এসব ঘটনায় পুলিশের দফায় দফায় লাঠিচার্জে অন্তত ৫ ব্যক্তি আহত হয়েছে। অন্য কেন্দ্রে জালভোট দেয়ার সময় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ভোট চলাকালে গজারিয়া উপজেলার বাউশিয়া ইউপির ২৪নং পুরান বাউশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নানের পোলিং এজেন্ট খোরশেদ আলমকে (৩৭) অপর চেয়ারম্যান প্রার্থী হাফেজ আহম্মেদ প্রধানের এজেন্ট আমিনুর রহমান হারুন বেদম প্রহার করে পাশের একটি কক্ষে আটকে তালাবদ্ধ করে রাখে। খবর পেয়ে চেয়ারম্যান প্রার্থী আবদুল মান্নান ছুটে আসেন। পরে র‌্যাব ও পুলিশ প্রহৃত এজেন্টকে উদ্ধার করলেও রহস্যজনক কারণে হারুনকে গ্রেপ্তার করেনি।

এসব ঘটনায় পুলিশের দফায় দফায় কেন্দ্রের সামনে লাঠিচার্জে অন্তত ৫ ব্যক্তি আহত হয়েছে। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রফিকুল ইসলাম জানান, কেন্দ্রের ভেতরে কিছু হয়নি যা হয়েছে বাইরে। পুরুষ ২নং বুথের সহকারী প্রিজাইডিং অফিসার মোজাম্মেল হক জানান, ভিড়ের মধ্যে কি হয়েছে দেখিনি। এই বুথেই চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হিসাবে দায়িত্ব পালনকারী আহত পোলিং এজেন্ট খোরশেদ আলম জানান, বাউশিয়া এমএ আজাহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুর রহমান হারুন কেন্দ্রের ভেতরে ঢুকে জোর করে তার (বাউশিয়া এমএ আজাহার উচ্চ বিদ্যালয়েরর) বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে আসে।

সেখানে হারুন এবং মহসিন চৌধুরীসহ বেশ ক’জন তাকে বেদম প্রহার করে তালাবদ্ধ করে রাখে। আমিনুর রহমান হারুন অভিযোগ অস্বীকার করে বলেন, আমি নই অন্য লোকেরা সামান্য আঘাত করেছে মাত্র। কেন আঘাত করলো এই প্রশ্ন এড়িয়ে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে একটি অনুষ্ঠানে বসে খাচ্ছেন মোবাইলে এমন একটি ছবি দেখিয়ে বলেন, ‘আমি স্বরাষ্ট্রমন্ত্রীর লোক, আমার কেউ কোন অসুবিধা করতে পারবে না।’ এদিকে টেঙ্গারচর ইউপির বৈদ্যেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জালভোট দেয়ার সময় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে।

Leave a Reply