১৫ দিনের মাথায় সিরাজদিখানে নববধূর আত্মহত্যা

বিয়ের ১৫ দিনের মাথায় মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিথি আক্তার (২২) নামের এক নববধূ আত্মহত্যা করেছেন। আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার ছোট শিকারপুর গ্রামে এ ঘটনা ঘটে। বেলা ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে নববধূর আত্মহত্যার কারণ সম্পর্কে পুলিশ তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি।

স্থানীয় সূত্র জানায়, সিরাজদিখান উপজেলার রশুনিয়া গ্রামের ইদ্রিস মোল্লার মেয়ে বিথি আক্তারের সঙ্গে ১৫ দিন আগে একই উপজেলার ছোট শিকারপুর গ্রামের মধু মোল্লার ছেলে জাহাঙ্গির মোল্লার বিয়ে হয়। এরপর থেকে বিথি স্বামীর বাড়িতে বসবাস করছিলেন। আজ সকালে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে নববধূ বিথি আত্মহত্যা করে। সকাল ৯টার দিকে পরিবারের লোকজন বিথিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নববধূর লাশ উদ্ধার করে।

সিরাজদিখান থানার ওসি মো. মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নববধূর শরীরের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এছাড়া কি কারণে আত্মহননের পথ বেছে নিয়েছে তা-ও জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply