ভবেরচর হাইওয়ে পুলিশের সার্জেন্ট সাসপেন্ড

ডাকাত দলের সদস্য আটকের পর ছেড়ে দেয়া ও উদ্ধার করা মালামাল নিজ হেফাজতে রাখার অভিযোগে মুন্সীগঞ্জের গজারিয়ার ভাবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট ফরাজী বুলবুলকে সাসপেন্ড করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে সাসপেন্ড করে কুমিল্লা হাইওয়ে পুলিশ অফিসে প্রত্যাহার করা হয়েছে।

জানা গেছে, গত ২৮ জুন ভবেরচর হাইওয়ে পুলিশের একটি টিম সার্জেন্ট ফরাজী বুলবুলের নেতৃত্বে অভিযান পরিচালনাকালে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য জুয়েলকে গ্রেফতার ও লুন্টিত মালামাল উদ্ধার করে। পরে টাকার বিনিময়ে জুয়েলকে ছেড়ে দিয়ে উদ্ধার করা মালামাল নিজ হেফাজতে রাখে। পরদিন ২৯ জুন ডাকাত জুয়েল র‌্যাবের হাতে গ্রেফতার হলে জিজ্ঞাসাবাদে সে সকল ঘটনা খুলে বলে। র‌্যাব সদস্যরা বিষয়টি হাইওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করে।

এরই প্রেক্ষিতে আজ দুপুরে হাইওয়ে পুলিশের এসপি আনোয়ার কামাল সরেজমিন ভবেরচর ফাঁড়িতে তদন্তে গিয়ে লুন্টিত মালামাল সার্জেন্ট ফরাজী বুলবুলের হেফাজতে পান। এরপরই তাকে সাসপেন্ড করে কুমিল্লা হাইওয়ে পুলিশ অফিসে প্রত্যাহার করে নেয়া হয়। হাইওয়ে পুলিশের এসপি আনোয়ার কামাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শীর্ষ নিউজ
————————————-

মুন্সীগঞ্জে ভবেরচর পুলিশের সার্জেন্ট বরখাস্ত

ডাকাত দলের সদস্য আটকের পর ছেড়ে দেয়া ও উদ্ধার করা মালামাল নিজ হেফাজতে রাখার অভিযোগে মুন্সীগঞ্জের গজারিয়ার উজেলার ভাবেরচর হাইওয়ে পুলিশ ফাড়িঁর সার্জেন্ট ফরাজী বুলবুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার তাকে সাসপেন্ড করার পর কুমিল্লা হাইওয়ে পুলিশ অফিসে প্রত্যাহার করা হয়।

গত ২৮ জুন ভবেরচর হাইওয়ে পুলিশের একটি টিম সার্জেন্ট ফরাজী বুলবুলের নেতৃত্বে অভিযান পরিচালনাকালে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য জুয়েলকে গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করে। ঢাকার বনানীতে ডাকাতি করে পালাচ্ছিল। পরে চার লাখ টাকার বিনিময়ে জুয়েলকে ছেড়ে দিয়ে উদ্ধার করা মালামাল নিজ হেফাজতে রাখে। পরদিন ২৯ জুন ডাকাত জুয়েল র‌্যাবের হাতে গ্রেফতার হলে জিজ্ঞাসাবাদে সে সকল ঘটনা খুলে বলে। এতে র‌্যাব সদস্যরা বিষয়টি হাইওয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন। এতে বৃহস্পতিবার দুপুরে হাইওয়ে পুলিশের এসপি আনোয়ার কামাল সরেজমিন ভবেরচর ফাড়িঁতে তদন্তে গিয়ে লুন্ঠিত মালামাল সার্জেন্ট ফরাজী বুলবুলের হেফাজতে পায়। এরপরই তাকে সাসপেন্ড করে কুমিল্লা হাইওয়ে পুলিশ অফিসে প্রত্যাহার করে নেয়া হয়। সংশ্লিষ্ট কুমিল্লা হাইওয়ে পুলিশ অফিসের পুলিশের এসপি আনোয়ার কামাল ঘটনার সত্যতা স্বীকার বৃহস্পতিবার সন্ধ্যায় বলেন, চেকপোস্ট চলাকালে ডাকাতকে আটকের পর ছেড়ে দেয়া এবং ডাকাতিকৃত মালামাল নিজ কাস্টরিতে রাখার দায়ে সার্জেন্ট ফরাজী বুলবুলকে সময়িকভাবে বরখাসত্ম করা হয়েছে। এই ঘটনাটি ঢাকার ডিবি পুলিশ তদমত্ম করছে বলে তিনি জানান।

মুন্সীগঞ্জ নিউজ
————————————-

Leave a Reply