মুন্সীগঞ্জের ৬ উপজেলার ৬৭ ইউপি’র নির্বাচিত চেয়ারম্যান যারা

মুন্সীগঞ্জের ৬ উপজেলার ৬৭ ইউনিয়নের নির্বাচন গত ৩১ মে থেকে ২৫ জুন পর্যন্ত পৃথকভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত ৩৮, বিএনপি সমর্থিত ২৫ ও স্বতন্ত্র ৪ প্রার্থী নির্বাচিত হয়েছেন। এর মধ্যে ৪৫ জন নতুন মুখ ও ২২ জন পুরনো মুখ নির্বাচিত হন।

জানা গেছে, সিরাজদিখান উপজেলার ১৪ ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনে আ’লীগ সমর্থিত ১০ ও বিএনপি সমর্থিত ৪ প্রার্থী, শ্রীনগর উপজেলার ১৪ ইউনিয়নে আ’লীগ সমর্থিত ৫, বিএনপি সমর্থিত ৬ প্রার্থী ও স্বতন্ত্র ৩ প্রার্থী নির্বাচিত হয়েছেন। লৌহজং উপজেলার ১০ ইউনিয়নে আলীগ সমর্থিত ৭, বিএনপি ৩ সমর্থিত প্রার্থী, টঙ্গিবাড়ি উপজেলার ১২ ইউনিয়নে আলীগ সমর্থিত ৬, বিএনপি সমর্থিত ৬ প্রার্থী, মুন্সীগঞ্জ সদর উপজেলার ৯ ইউনিয়নে আলীগ সমর্থিত ৫, বিএনপি সমর্থিত ৪ প্রার্থী এবং গজারিয়া উপজেলার ৮ ইউনিয়নে আলীগ সমর্থিত ৫, বিএনপি সমর্থিত ২ ও স্বতন্ত্র ১ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সূত্র জানায়, সিরাজদিখানের ১৪ ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে ১০ জন নতুন এবং ৪ জন পুরাতন। শ্রীনগর ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে নতুন ১০ জন, পুরাতন ২ জন । লৌহজংয়ের ১০ ইউনিয়নে ৫ জন নতুন, পুরাতন ৫ জন। টঙ্গিবাড়ির ১২ ইউনিয়নে নতুন ৯, পুরাতন ৩ জন। সদর উপজেলার ৯ ইউনিয়নে নতুন ৫, পুরাতন ৪ জন এবং গজারিয়ার ৮ ইউনিয়নে নতুন ৬ ও পুরাতন ২ জন প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

Leave a Reply