মাকহাটি থেকে ককটেল ভর্তি ব্যাগ উদ্ধার

মুন্সীগঞ্জ সদরের মাকহাটি গ্রাম থেকে এক ব্যাগ ভর্তি তাজা ককটেল উদ্ধার করেছে র‌্যাব। আজ শনিবার বিকেল সোয়া ৪টার দিকে চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটি গ্রামের ঈদগাঁ থেকে এ ককটেল ভর্তি ব্যাগ উদ্ধার করা হয়। তবে ব্যাগের ভেতরে কতটি ককটেল রয়েছে তাৎক্ষণিক র‌্যাব তা জানাতে পারেননি। ঢাকা থেকে র‌্যাবের বোমা বিশেষঞ্জ টিম ঘটনাস্থলে রওনা হয়েছেন। তারা এলেই ব্যাগটি খোলা হবে বলে র‌্যাব সদস্যরা জানিয়েছেন।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল অফিসের কমান্ডার লুৎফর রহমান জানান, মাকহাটি গ্রামের ঈদগাঁ মাঠের পাশে পরিত্যক্ত অবস্থায় ওই ককটেল ভর্তি ব্যাগ উদ্ধার করা হয়।

শীর্ষ নিউজ
—————————–

মুন্সীগঞ্জে ব্যাগ থেকে ১৯টি তাজা বোমা উদ্ধার

রুদ্ধশ্বাস চার ঘণ্টা পর শনিবার রাত ৮ টার দিকে মুন্সীগঞ্জের চরাঞ্চলে ব্যাগ ভর্তি ১৯টি তাজা বোমা উদ্ধার করেছে র‌্যাব। ঢাকা থেকে র‌্যাবের বোমা বিশেষঞ্জ টিম ব্যাগ থেকে ওই ১৯টি বোমা উদ্ধার করে। মুন্সীগঞ্জ জেলা সদরের চরাঞ্চল মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটি বাজার সংলগ্ন ঈদগাঁ মাঠে পাওয়া একটি ব্যাগ থেকে ওই তাজা বোমা উদ্ধার করা হয়।

শনিবার বিকেল ৪ টার দিকে র‌্যাবের একটি দল মাকহাটি গ্রামের ঈদগাঁ মাঠে পরিত্যক্ত অবস্থায় বোমা ভর্তি একটি ব্যাগের সন্ধান পান। ওই ব্যাগে বোমা রয়েছে বলে নিশ্চিত হয়ে ঢাকা থেকে র‌্যাবের বোমা বিশেষঞ্জ দলকে ঘটনাস্থলে আনা হয়। পরে রাত ৮ টার দিকে বিশেষঞ্জ দলটি ব্যাগের ভেতর থেকে ১৯টি তাজা বোমা উদ্ধার করে।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল অফিসের কমান্ডার লুৎফর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে ব্যাগ ভর্তি তাজা বোমার সন্ধান পায় র‌্যাব। কিন্তু তাজা বোমা নিশ্চিত করতে ঢাকা থেকে আসে র‌্যাবের বোমা বিশেষঞ্জ দল। র‌্যাবের ওই দল ব্যাগের ভেতরের বোমা চিহ্নিত করে তা উদ্ধার করে।

বোমাগুলো মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply