বাংলাবাজারে শ্বশুরালয়ে ঘরজামাইকে গণপিটুনি

মুন্সীগঞ্জের চরাঞ্চলের বাংলাবাজারে মঙ্গলবার সকালে শ্বশুরালয়ে এক ঘর জামাইকে গণপিটুনি দেওয়া হয়েছে। এতে মারাত্মক আহত ঘর জামাই মতিন বেপারীকে (৪০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে বাংলাবাজার ইউনিয়নের মহেশপুর গ্রামে।

আহতের স্ত্রী সাহেলা বেগম বাংলানিউজকে জানান, বেশ কিছু দিন ধরে তার স্বামী শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করে আসছে। কিন্তু বাড়ির সামান্য কোন কাজেও আসে না সে। এতে মঙ্গলবার শ্যালক সফি বেপারী ও শাহ জালাল ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে তাকে গণপিটুনি দেয়।

এ ব্যাপারে সদর থানার ওসি শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, পারিবারিক বিরোধের কারণে শ্বশুর বাড়ির আপনজনরা ঘর জামাইকে পিটিয়েছে। তবে এ ঘটনায় কেউ কোন অভিযোগ দেয়নি। ঘটনাটি পারিবারিক ভাবে নিষ্পত্তি হচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
————————

মুন্সীগঞ্জে দুলাভাইকে পিটিয়ে আহত করেছে দুই শ্যালক

মুন্সীগঞ্জের বাংলাবাজারে দুলাভাই মতিন বেপারীকে (৪০) পিটিয়ে আহত করেছে তার দুই শ্যালক। আজ মঙ্গলবার সকালে মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, মতিন বেপারী বাংলাবাজার ইউনিয়নের মহেশপুর গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করেন। এ নিয়ে পারিবারিক বিরোধ দেখা দিলে ক্ষুব্ধ হয়ে শ্যালক সফি বেপারী ও শাহজালাল আজ সকালে লোকজন নিয়ে দুলাভাই মতিন বেপারীকে বেদম পিটুনি দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহতের স্ত্রী সালেহা বেগম ঘটনার সত্যতা স্বীকার করেন।

এ ব্যাপারে পুলিশ জানায়, এ ঘটনায় বিকেল পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

শীর্ষ নিউজ
————————

Leave a Reply